কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি - কোপা আমেরিকা ২০২৪ কত তারিখে

কোপা আমেরিকা ২০২৪ সময়সূচিঃ কোপা আমেরিকা ২০২৪ কত তারিখে, ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের কোপা আমেরিকা আসবে ২৬ দিনের একটি গ্রুপ পর্ব নিয়ে ২০ শে জুন থেকে ২ এ জুলাই তা উদ্বোধন করা হয়। কোপা আমেরিকা ৪৮ তম আসর জমবে একুশে জুন থেকে শুরু হবে সে কোপা আমেরিকার আসন। এবং সে আসন চলবে ১৫ জুলাই পর্যন্ত। এ আশার মূলত তৈরি করা হয়েছে যুক্তরাষ্ট্রের মাটিতে।
কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে
কোপা আমেরিকা ২০২৪ কম বোলেবেল দ্বারা অনুযায়ী চতুর্থ বর্ষের আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতা কোপা আমেরিকা। যেহেতু কোপা আমেরিকা এবারের আসর জমেছে যুক্তরাষ্ট্রে সে কারণে দেশটি কোপা আমেরিকা ২০২৪ এর পূর্ণাঙ্গ সূচিপত্র প্রকাশ করে দিয়েছে। তাই ২০২৪ কোপা আমেরিকা হবে কোন দেশে সেটা জানতে হলে আমাদেরও পোস্ট ভালোভাবে সকার করতে হবে তাহলে জানতে পারবেন কোন খেলা কত তারিখে আছে এবং আপনার প্রিয় দলের খেলা কত তারিখে হবে সেটা সম্পর্কে আপনি জানতে পারবেন।
পোস্ট সূচিপত্রঃ 

২০২৪ কোপা আমেরিকা । কোপা আমেরিকা ২০২৪

কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি নতুনভাবে সূচনা করা হয়েছে এবং সেই সময়সূচি অনুযায়ী খেলা হবে আগামী ২০ই জুন ২০২৪ থেকে। এবং তা চলবে প্রায় ২৬ দিন পর্যন্ত। এবারে কোপা আমেরিকা লেগেছে আমেরিকার সকালে মাঠ গুলোতে। তাই আমাদের জানা উচিত এর কোন মার্কিন যুক্তরাষ্ট্র নিষেধাজ্ঞা অনুযায়ী জাতীয় দলের ফুটবল আপনার জন্য বেস্ট হবে। কোপা আমেরিকা ২০২৪ গ্রুপ পর্বের সময়সূচি বাংলাদেশের অনুযায়ী কর্মকা পেছনে বিশ্লেষণ সম্পর্কে আপনাকে জানা প্রয়োজন।
কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে
তাই কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি এবং কোপা আমেরিকা ২০২৪ কত তারিখে সিটি সম্পর্কে আপনি জানতে পারবেন উত্তর-পুষ্টির মাধ্যমে সকলকে জানতে পারবেন এবং সেটি প্যানেল এবং ফাইনাল কোন দিনে হবে সেগুলো সম্পর্কে আজকে আমরা জানানোর চেষ্টা করব। সমস্ত বিষয় সম্পর্কে জানতে হলে আমাদের উত্তর পশ্চিমবঙ্গের আপনাকে পড়তে হবে। ইংরেজি ২০২৪ সালের একুশে জুন থেকে শুরু হলো কোপা আমেরিকা।
কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে

কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে

কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে

কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি-কোপা-আমেরিকা-২০২৪-কত-তারিখে
এই কোপা আমেরিকার আসন ২৬ দিন ধরে চলবে। এ কোপা আমেরিকা ১৬ দলের মাধম্যে অনুষ্ঠিত হবে। প্রতিযোগিতার পাশাপাশি কোপা আমেরিকা ৪৮ তম আসরে চূড়ান্ত পর্ব যেখানে দক্ষিণ আমেরিকার সংস্থা অনুযায়ী ১০ জন জাতীয় ফুটবল দলের সর্বোচ্চ 16 দলের সঙ্গে এবার প্রতিদ্বন্দ্বিতা করতে হবে। এ আসরের তৃতীয় ২০২৪ সালের ২০ জুন থেকে ১৪ই জুলাই পর্যন্ত কর্মকাণ্ড সহ সকল মাছ অনুষ্ঠিত হবে।

উত্তর মার্কিন যুক্তরাষ্ট্র আয়োজনের মধ্যে ১৪ টির মাঠে অনুষ্ঠিত হবে কে খেলা গুলো। আয়োজনের যুক্তরাষ্ট্রের চতুর্থ শহরের চতুর জায়গার অনুষ্ঠিত কোপা আমেরিকা প্রয়োজন মেটাতে মার্কিন যুক্তরাষ্ট্র ২০১৬ সালে কোপা আমেরিকার আয়োজন করতে চেয়েছিল তৃতীয়বারের মতো আয়োজন কবরে তারা আবারও করবে।

আয়োজক নির্বাচন

আয়োজক নির্বাচনঃ কন্যাই বল আয়োজনের ক্ষেত্রে অপরিচিত যেগুলো পদ্ধতি রয়েছে সেগুলো পদ্ধতিতে ২০২৪ কোপা আমেরিকা ইকুয়েডরের আয়োজন করার কথা ছিল আগে থেকেই। আর সে কারণে কর্মে বল সভাপতি আলেহান্দ্রো দোমিঙ্গেস বলেছেন যে ইকুয়েডরের মনোনয়ন করা হয়েছিল। সে ক্ষেত্রে কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি, কোপা আমেরিকা ২০২৪ কত তারিখে হবে সেটা সম্পর্কে আপনাদেরকে জানানোর চেষ্টা করা হয়েছে উক্ত পোস্টের মাধ্যমে।

তবে এখন সেটি আয়োজনের জন্য তারা নির্বাচন করা হয়নি। তবে সে ক্ষেত্রে ২০২২ সালের নভেম্বর মাসে যে ১০ টি প্রতিযোগিতার আয়োজন করা হয়েছিল তাও তারা অস্বীকার করেছিল। সে কারণে মার্কিন যুক্তরাষ্ট্র এবং পেরু উভয় পক্ষ প্রতিযোগিতার আয়োজনে অংশগ্রহণের প্রকাশ করেছিল আগে থেকেই। তবে সে ক্ষেত্রে ২০২৪ সালের ২৭শে জানুয়ারি এটি ঘোষণা করা হয়েছিল।

যে কর্মকা কর্মের নতুন প্রকাশ্য বন্ধু অংশগ্রহণ দায়িত্ব হিসেবে মার্কিন যুক্তরাষ্ট্রের অংশগ্রহণ করবেন ২০২৩ ও ২৪ কনমেবল মৌসুমে৷ তবে সে ক্ষেত্রে পূর্ব সূচনা হিসাব করে দেখা যায় যে মার্কিন যুক্তরাষ্ট্র কানাডা মেক্সিকো এরা সকলেই যৌথভাবে আয়োজন করবে যেটি সেটি হলো ২০২৬ সালের ফিফা বিশ্বকাপ। ২০২৬ সালের ফিফা বিশ্বকাপ আয়োজন করবে মার্কিন যুক্তরাষ্ট্র কানাডা এবং মেক্সিকোতে মিলে। সেটা ঘোষণা করা হয়েছে ২০২৩ সালের ২৭ শে জানুয়ারি তেই।

মাঠ । কোপা আমেরিকা ২০২৪ কোন মাঠে অনুষ্ঠিত হবে

কোপা আমেরিকা ২০২৪ খেলা অনুষ্ঠিত হবে যেসব মাঠে সেগুলো তথ্য সম্পর্কে আমাদের জানানো প্রয়োজন মনে হবে। প্রথম দেন যেটা উদ্বোধনের মাছ অনুষ্ঠিত হবে সেটি উদ্বোধনের ম্যাচ হবে জর্জিয়ার আটলান্টার মার্জিডিজ-বেঞ্জ স্টেডিয়াম এ অনুষ্ঠিত হবে প্রথম উদ্বোধনী ম্যাচ। এবং ফাইনাল মাছ অনুষ্ঠিত হবে ফ্লোরিডার মায়ামি গার্ডেন্সের হার্ড রক স্টেডিয়াম এ যেটি অনুষ্ঠিত হবে উভয় মাঠের নাম সম্পর্কে ঘোষণা করা হয়েছিল ২০২৩ সালে ২০ শে নভেম্বরের তারিখে সিটি ঘোষণা করা হয়েছিল যখন মাঠে অনুষ্ঠিত হবে। উভয়ের মাঠের নাম সম্পর্কে উক্ত ঘোষণা করা হয়েছিল দুই সপ্তাহ পর ২০১৩ সালের চৌঠা ডিসেম্বর।

কোপা আমেরিকা ২০২৪ এর ফিক্সচার

ঘোষণা ক্রিত ফিক্সচার অনুযায়ী ২০২৪ সালের কোপা আমেরিকা আসন বসবে ২৬ দিনের একটি লম্বা সময় ধরে। গ্রুপ পর্ব ২০শে জুন থেকে ২এ জুলাই পর্যন্ত চলবে কোয়ালিফাই ম্যাচ। এবং উদ্বোধনী ম্যাচ খেলবেন আর্জেন্টিনা এবং কানাডা। তাদের দ্বারা উদ্বোধনী ম্যাচ শুরু করা হবে। এবং কোয়ার্টার ফাইনাল সেক্ষেত্রে হবে ৪ জুলাই থেকে শুরু করে ৬ জুলাই পর্যন্ত।
কোপা-আমেরিকা-২০২৪-সময়সূচি
সেমিফাইনাল শুরু হবে ৯ জুলাই এবং সেমিফাইনাল শেষ হবে ১০ জুলাই। এবং তৃতীয় স্থান যারা অবলম্বন করবেন তাদের জন্য যে মাস রয়েছে সেটি হল ১৩শে জুলাই। আর ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে ১৪ই জুলাই। এবং অন্যান্য সকলের মাঠ নির্বাচনের ঘোষণা করা হয়েছিল সেদিন এক সঙ্গে সেগুলো আপনাকে নিচে চক আকৃতিতে দেখানো হলো:-

গ্রুপ-এ ফিক্সচার

গ্রুপ এ তে এসব দল অংশগ্রহণ করবেন তারা হলো: আর্জেন্টিনা, পেরু, চিল, কানাডা। চারটি দল মূলত গ্রুপ এতে খেলবেন এবং এখান থেকে যে দুটি দল বেশি পয়েন্ট পাবেন সেই দুটি দল চলে যাবেন ওয়াটার ফাইনালে এবং কোয়ার্টার ফাইনালে গিয়ে তারা মুখোমুখি হবে গ্রুপ বি হাতে থাকা দ্বিতীয় যে দল অংশগ্রহণ করবেন সেই দলের সঙ্গে।
তারিখম্যাচভেন্যু
২০ শে জুন ২০২৪আর্জেন্টিনা বনাম কানাডামার্সিডিস-বেঞ্জ স্টেডিয়াম
২১ শে জুন ২০২৪চিলি বনাম পেরুএটি এন্ডটি স্টেডিয়াম
২৫ শে জুন ২০২৪আর্জেন্টিনা বনাম চিলিমেটলাইফ স্টেডিয়াম
২৫ শে জুন ২০২৪কানাডা বনাম পেরুচিলড্রেনস মার্সি পার্ক স্টেডিয়াম
২৯ শে জুন ২০২৪পেরু বনাম আর্জেন্টিনাহার্ড রক স্টেডিয়াম
২৯ শে জুন ২০২৪চিলি বনাম কানাডাএক্স প্লোরিয়া স্টেডিয়াম

গ্রুপ-বি ফিক্সচার

রূপ বেধে যেসব দল অংশগ্রহণ করবেন তা হলো: ইকুইয়েডর, ভেনেজুয়েলা, মেক্সিকো, জ্যামাইকা। এই চারটি দল মূলত গ্রুপ বেতে খেলবেন। এবং সেখান থেকে দুইটি দল বেশি পয়েন্ট পাবেন সেই দুইটি দল চলে যাবেন একবারে কোয়াটার ফাইনালে। এবং সে কোয়ার্টার ফাইনালে গিয়ে তারা মুখোমুখি হবে গ্রুপ এতে যারা দ্বিতীয় স্থান লাভ করেছেন তাদের সঙ্গে অংশগ্রহণ করবেন।
তারিখম্যাচভেন্যু
২২ শে জুন ২০২৪জ্যামাইকা বনাম মেক্সিকোএন আরজি স্টেডিয়াম
২২ শে জুন ২০২৪ভেনিজুয়েলা বনাম ইকুয়েডরলিভাইস স্টেডিয়াম
২৬ শে জুন ২০২৪জ্যামাইকা বনাম ইকুয়েডরঅ্যালিজায়ান্ট স্টেডিয়াম
২৬ শে জুন ২০২৪মেক্সিকো বনাম ভেনিজুয়েলাসোফি স্টেডিয়াম
৩০ শে জুন ২০২৪ভেনিজুয়েলা বনাম জ্যামাইকাকিউটু স্টেডিয়াম
৩০ শে জুন ২০২৪মেক্সিকো বনাম ইকুয়েডরস্টেট ফার্ম স্টেডিয়াম

গ্রুপ-সি ফিক্সচার্ট

গ্রুপ শীতে যেসব দল অংশগ্রহণ করবেন তা হলো: পানামা, বলিভিয়া, উরুগুয়ে এবং যুক্তরাষ্ট্র। এই চারটি দল মূলত গ্রুপ-সি তে খেলবেন। এবং এখান থেকে যে দুটি দল বেশি পয়েন্ট পাবে সেই দুটি জল চলে যাবেন কোয়ার্টার ফাইনালে এবং এই দুটি জেলার মধ্যে যে জল বেশি পয়েন্ট পাবে সে দল অংশগ্রহণ করবেন কোয়ার্টার ফাইনালে গ্রুপ ডি তে থাকা সেকেন্ড দলের সঙ্গে। এবং এ গ্রুপ সিতে যারা দ্বিতীয় স্থান লাভ করবে তারা অংশগ্রহণ করবে গ্রুপটিতে প্রথম স্থান যার অধিকার করেছে তাদের সঙ্গে।
তারিখম্যাচভেন্যু
২৩ শে জুন ২০২৪বলিভিয়া বনাম যুক্তরাষ্ট্রএটি এন্ডটি স্টেডিয়াম
২৩ শে জুলাই ২০২৪পানামা বনাম উরুগুয়েহার্ড রক স্টেডিয়াম
২৭ শে জুলাই ২০২৪বলিভিয়া বনাম উরুগুয়েমেট লাইফ স্টেডিয়াম
২৭ শে জুলাই ২০২৪যুক্তরাষ্ট্র বনাম পানামামার্সির্ডিস বেঞ্জ স্টেডিয়াম
১ই জুলাই ২০২৪পানামা বনাম বলিভিয়াএক্স প্লোরিয়া স্টেডিয়াম
১ই জুলাই ২০২৪উরুগুয়ে বনাম যুক্তরাষ্ট্রঅ্যারোহেড স্টেডিয়াম

গ্রুপ-ডি ফিক্সচার

গ্রুপ ডি তে যেসব দল অংশগ্রহণ করবেন তারা হলো: ব্রাজিল, প্যারাগুয়ে, কলম্বিয়া, কোস্টারিকা। যে চারটি দল মূলত গ্রুপের-ডি পর্বে খেলবেন এবং সেই দল গুলো খেলার পরে যে দুটি দল বেশি পয়েন্ট পাবে সেই দুটি জল চলে যাবে কোয়ার্টার ফাইনালে। এখানে যারা প্রথম স্থান অধিকার করবেন তারা সি গ্রুপের দ্বিতীয় স্থান অধিকারী দলের সাথে খেলবেন। এবং এখানে যারা প্রথম দ্বিতীয় স্থান অবলম্বন করবেন সেই দলটি খেলবেন সে দলের প্রথম স্থান অধিকারী দলের সঙ্গে।
তারিখম্যাচভেন্যু
২৪ শে জুন ২০২৪ব্রাজিল বনাম কোস্টারিকাসোফি স্টেডিয়াম
২৪ শে জুন ২০২৪প্যারাগুয়ে বনাম কলম্বিয়াএন আরজি স্টেডিয়াম
২৮ শে জুন ২০২৪কোস্টারিকা বনাম কলম্বিয়াস্টেটফার্ম স্টেডিয়াম
২৮ শে জুন ২০২৪ব্রাজিল বনাম প্যারাগুয়েঅ্যালিজায়ান্ট স্টেডিয়াম
২ই জুলাই ২০২৪প্যারাগুয়ে বনাম কোস্টারিকাকিউটু স্টেডিয়াম
২ই জুলাই ২০২৪ব্রাজিল বনাম কলম্বিয়ালিভাইস স্টেডিয়াম

কোয়াটার ফাইনালের সূচিপত্র

তারিখম্যাচভেন্যু
৪ই জুলাই ২০২৪গ্রুম-এ বিজয়ী বনাম গ্রুপ-বি রানাসআপএন আরজি স্টেডিয়াম
৫ই জুলাই ২০২৪গ্রুপ-বি বিজয়ি বনাম গ্রুপ-এ রানাসআপএটি এন্ডটি স্টেডিয়াম
৬ই জুলাই ২০২৪গ্রুপ-সি বিজয়ী বনাম গ্রুপ-ডি রানাসআপঅ্যালিজায়ান্ট স্টেডিয়াম
৬ই জুলাই ২০২৪গ্রুপ-ডি বিজয়ী বনাম গ্রুপ-সি রানাসআপস্টেটফার্ম স্টেডিয়াম

সেমিফাইনালের সূচিপত্র

তারিখম্যাচভেন্যু
৯ই জুলাই ২০২৪কোয়ার্টার ফাইনাল-১ বিজয়ী বনাম কোয়ার্টার ফাইনাল-২ বিজয়ীমেটলাইফ স্টেডিয়াম
১০ই জুলাই ২০২৪কোয়ার্টার ফাইনাল-৩ বিজয়ী বনাম কোয়ার্টার ফাইনাল-৪ বিজয়ীব্যাংক অব আমেরিকা স্টেডিয়াম 

তৃতীয় স্থান নির্ধার

তারিখম্যাচভেন্যু
১৩ই জুলাই ২০২৪সেমিফাইনাল-১ পরাজিত দল বনাম সেমিফাইনাল-২ পরাজিত দলব্যাংক অব আমেরিকা স্টেডিয়াম

ফাইনাল

তারিখম্যাচভেন্যু
১৪ই জুলাই ২০২৪সেমিফাইনাল-১ বিজয়ী বনাম সেমিফাইনাল-২ বিজয়ীহার্ড রক স্টেডিয়াম

কোপা আমেরিকা ২০২৪ সম্পর্কে সাধারণ কিছু প্রশ্ন এবং উত্তর (FAQs)

প্রশ্নঃ কোপা আমেরিকা ২০২৪ এর সময়সূচি কত তারিখ?

উত্তরঃ ঘোষণা ক্রিত ফিক্সচার ২০২৪ সালের কোপা আমেরিকা আসরে মোট সময় হবে ২৬ দিনের। আর তা এক গ্রুপ পর্ব হবে ২০ শে জুন থেকে ২ জুলাই পর্যন্ত উদ্বোধনী ম্যাচ খেলবেন আর্জেন্টিনা বনাম কানাডা। আর তাই কোয়ালিফাই থেকে শুরু করে সকল ম্যাচ খেলা হবে সেই খানেই। কোয়াটার ফাইনাল খেলা হবে ৪ জুলাই থেকে ৬ জুলাই পর্যন্ত। এবং সেমিফাইনাল হবে 9 এবং 10 জুলাই। ১৩ জুলাই তৃতীয় স্থান অধিকারিকে বেছে নেওয়া হবে। এবং ১৪ তারিখে হবে ফাইনাল ম্যাচ।

প্রশ্নঃ কোপা আমেরিকা খেলা কত সাল থেকে শুরু হয়?

উত্তরঃ কোপা আমেরিকা প্রতিযোগিতা টেস্ট শুরু হয়েছিল ১৯১৬ সাল থেকে। তাই মূলত দক্ষিণ আমেরিকার চ্যাম্পিয়ন শিপ নামে পরিচিত এই ট্রফি। আর অতঃপর ১৯৭৫ সালে বর্তমান নামে তার পরিবর্তন করা হয়েছে। এটি বর্তমানে চলমান প্রাচীন যুগে আন্তর্জাতিক ফুটবল প্রতিযোগিতার পাশাপাশি বিশ্বের তৃতীয় সর্বাধিক খেলা ফুটবল প্রতিযোগিতা।

প্রশ্নঃ ২০২৪ সালে কোপা আমেরিকা কোথায় অনুষ্ঠিত হবে?

উত্তরঃ ২০২৪ সালের কোপা আমেরিকা অনুষ্ঠিত হবে যুক্তরাষ্ট্রে। তাই টুর্নামেন্টের মার্কেটিং যুক্তরাষ্ট্র অনুষ্ঠিত হবে। সহ সংগঠিত হবে মার্কিন যুক্তরাষ্ট্রের দ্বিতীয়বারের মতো টুর্নামেন্টের আয়োজিত সেই কোপা আমেরিকা।

প্রশ্নঃ কোপা আমেরিকা খেলা কবে হবে?

উত্তরঃ কোপা আমেরিকা খেলা ২০শের জুন থেকে ১৪ই জুলাই পর্যন্ত হবে। কোপা আমেরিকা ২০ শে জুন থেকে ২ ই জুলাই পর্যন্ত।

প্রশ্নঃ ২০২৪ সালের কোপা আমেরিকা কবে শুরু হবে?

উত্তরঃ ২০২৪ সালে কোপা আমেরিকা পূর্ণাঙ্গ সূচিপত্র: কোপা আমেরিকা ৪৮ তম আসর যেটি রয়েছে সেটি আগামী একুশে জুন থেকে শুরু হবে এবং শেষ হবে ১৪ জুলাই। তবে এবারের প্রতিযোগিতার আয়োজন করতেছে যুক্তরাষ্ট্র। আর কোপা আমেরিকা মূলত দক্ষিণ আমেরিকা অঞ্চলের সর্বোচ্চ ফুটবল আসর।

প্রশ্নঃ কোপা আমেরিকা কত বছর পর পর অনুষ্ঠিত হয়?

উত্তরঃ কোপা আমেরিকা কত বছর পর পর নিশ্চিত হয় এটা জানতে হলে আপনাকে জানতে হবে আসর শুরু হয়েছিল কততম বছরে। এবং শেষ বছর কত সালে কোপা আমেরিকা হয়েছে। মূলত এ কোপা আমেরিকা প্রতি চার বছর অন্তর অন্তর অনুষ্ঠিত হয় তবে ২০১১ সাল থেকে ২০০৭ সাল পর্যন্ত কোপা আমেরিকা প্রতিযোগিতা প্রতি তিন বছর পর পর অনুষ্ঠিত হয়েছিল। আর এখন বর্তমানে কোপা আমেরিকার সূচিপত্র দেওয়া হয়েছে প্রতি চার বছর পর পর। কোপা আমেরিকা ফুটবলের প্রাচীন প্রতিযোগিতার একটি খেলা।

প্রশ্নঃ ফিফা রাঙ্কিংয়ের সেরা কে?

উত্তরঃ ফিফা র্যাংকিংয়ের সেরা তারিখে প্রকাশ করা হয়েছিল বর্তমানে সেগুলো রেংকিং এর সেরা ঘোষণা করা হয়েছে যা তা উত্তর এটি আসবে যে। আর্জেন্টিনা যখন ২০২২ সালের বিশ্বকাপ জেতে তারপর থেকে একের পর এক ম্যাচ জেতার কারণে আর্জেন্টিনা বর্তমানে গ্রুপ পর্বের এক নাম্বারে রয়েছে। এবং তারা ফিফা রাঙ্কিং এ সর্বোচ্চ পয়েন্ট নিয়ে সবার উপরে রয়েছে।

নিচের যে অংশ থেকে পড়তে চান, ক্লিক করুন

শেষ কথা

কোপা আমেরিকা মহাচরণ শুরু হতে যাচ্ছে আর বাকি রয়েছে একমাত্র কয়েকটি দিন। আর কয়েকদিন পর শুরু হবে কোপা আমেরিকা ২০২৪ এর সেরা আসর যা উত্তর আমেরিকা সবচেয়ে বড় আসন নামে পরিচিত। তাই কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি, এবং কোপা আমেরিকা ২০২৪ কত তারিখে তা সম্পর্কে আপনাদের জানানোর জন্য এই উক্ত পোস্ট করা হয়েছে।

আশা করি উক্ত পোস্টার মাধ্যমে আমরা আপনাকে জানাতে পেরেছি কোপা আমেরিকা ২০২৪ সময়সূচি সম্পর্কে সকল কিছু তথ্য। তাই যদি আপনি সম্পূর্ণ করতে না পড়ে থাকে তাহলে উক্ত পোস্টার একবার ভালোভাবে দেখতে পারেন কারণ এখানে আপনার সকল তথ্য দেওয়া রয়েছে। তাই আপনি চাইলে এখান থেকে আপনি আপনার ইচ্ছা মত যখন একটি দল সংগ্রহ করে সে জলের ভালোভাবে দেখতে পারেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url