Disclaimer

Samim bd ওয়েবসাইটের জন্য দাবিত্যাগ
আপনি যদি কোন ধরনের কোন তথ্যের জন্য আগ্রহ হয়ে থাকেন সেটা যদি প্রয়োজনের বাইরে হয়ে থাকে তাহলে আমাদের সাইটের দাবিতে এক সম্পর্কে কোন প্রশ্ন থাকে তাহলে আপনি অনুগ্রহ করে sh865805@gmail এই ইমেইল ঠিকানার মাধ্যমে আপনি আমাদের সাথে যোগাযোগ করতে পারবেন। আমাদের দাবিতে এক বিনামূল্যের দাবিদারের জন্য জেনারেটর এর জন্য সাহায্য তৈরি করা হয়।

আপনি আমাদের সমস্ত তথ্য https://www.samimbd.com তাই সরল বিশ্বাসের জন্য শুধুমাত্র সাধারনতত্ত্বের সম্পর্কে উদ্দেশ্য প্রকাশ করা হয়েছে। আর তাই শামীম বিডি এই তথ্যের সম্পূর্ণ নির্ভরযোগ্য নির্ভুল সম্পর্কে তুলে ধরা হয়। তবে এই ওয়েবসাইটের মাধ্যমে আপনি যে তথ্য পান বা উপরের আপনি যে তথ্যগুলো পর্যবেক্ষণ গ্রহণ করে কঠোরভাবে আপনার নিকট বুঝিতে জড়িত আপনাদের ওয়েবসাইটে ব্যবহারের ক্ষেত্রে কোন ক্ষতি এবং অথবা ক্ষতির জন্য বাংলা ব্লগ দেওয়া থাকবে না।

আমাদের ওয়েবসাইট থেকে আপনি এই ধরনের ব্যবহার কিছু সাইট খুঁজে পাবেন সেগুলো সাইট থেকে আপনি হাই পাওয়ার লিংক অনুসরণ এবং অন্যান্য ওয়েবসাইট গুলো দেখতে পারবেন। আমরা যদিও শুধুমাত্র দরকারে কোন নিয়োগ সাইট গুলোর মান প্রমাণ করে থাকে তাই সেহেতু আপনারা অন্য কোন ওয়েবসাইট দেখার আশঙ্কা খুব কমে থাকবে খুব সেগুলো দেখতে পারবেন শুধু যেগুলো আমরা আমাদের দরকার হিসেবে কাজে লাগাই।

এই সাইটগুলোর বিষয়বস্তু সমূহ প্রকৃতির ওপর আমাদের সঙ্গে কোন নিয়ন্ত্রণ রাখে না। অন্যান্য ওয়েবসাইটের ল্যাংগুয়েজ যদি সাইট গুলোতে পাওয়া যায় সে সমস্ত সামগ্রী জন্য সুপারিশ বোঝা যায় না। সাইটের মালিক এবং বিষয়বস্তু বিনা নোটিশে পরিবর্তন হতে পারে এবং আমাদের সাথে খারাপ হয়ে গেছে এমন লিংকে সরানোর জন্য সুযোগ পাওয়ার আগেই ঘটতে পারে বিভিন্ন কিছু।

অনুগ্রহ করে আরো সচেতন থাকুন যে আপনি যখন আমাদের ওয়েবসাইটে সেরে যান তো অন্যান্য সাইটের বিভিন্ন গোপনীয়তার নীতি এবং শর্তদের থাকতে পারে যা আমাদের নিয়ন্ত্রণের বাইরে থাকে। কোন ব্যবসার জরানোর সময় অথবা আমাদের নিয়ন্ত্রণের বাইরে গিয়ে কোন ব্যবসা যদি আপনি আপলোড করার আগে দয়া করে এই সাইডগুলো গোপনীয়তার নীতির পাশাপাশি আমাদের বিষয় সম্পর্কে পরিষেবা শর্তাবলী পরীক্ষা করতে ভুলবেন না।

সম্মতি,
আমাদের ওয়েবসাইট ব্যবহার করে আপনি এত দ্বারা আমাদের দাবিতে আজকের সম্মত হন এবং শর্তাবলীতে সম্মত হন।

হালনাগাদ,
আমরা যদি এই নথীতে আপডেট করে সংশোধন বা কোন কিছু পরিবর্তন করে সে পরিবর্তনগুলো এখানে স্পষ্ট ভাবে পোস্ট করা হবে। আমরা যদি কোন কিছু পরিবর্তন করতে চাই সকল কিছু আপনারা এখানে দেখতে পারবেন তাই আপনি আমাদের সঙ্গে থাকুন আশা করি সমস্ত কিছু জানতে পারবেন এবং বুঝতে পারবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url