Terms & condition

welcome to Samim BD
এই শর্তাব বলেছে আমি ভিডিও ওয়েবসাইট ব্যবহারের নিয়ম ও পরিধানের জন্য উপরে ওর উপর রেখে সব সময় দেয়, এটি https://www.samimbd.com এই ওয়েবসাইট অবস্থিত।

এই ওয়েবসাইট অ্যাক্সেস করে আমরা ধরে নেই যে আপনারা এই শর্তগুলো স্বীকার করেন। তাই আপনি যদি এই পৃষ্ঠার উপলক্ষে সমস্ত শর্ত বলে মেনে নিতে সমর্থন না হন তবে শামীম বিডি ওয়েব সাইটি ব্যবহার করা চালিয়ে যাবেন না। পরিষেবা এই শর্তগুলো গোপনীয়তার নীতি এবং দাবিত থাকবে বিজ্ঞপ্তি এবং সমস্ত চুক্তিতে প্রযোজ্য। সেও তো ক্লায়েন্ট আপনি এবং আপনার আপনাকে বুঝায় যে ওয়েবসাইটের লগইন করা ব্যাক্তি তো কোম্পানির শর্তাবলের সাথে সংঘটিত সুপর্ণা কোম্পানি আমরা আমরা আমাদের এই ওয়েবসাইটের কোম্পানিকে বোঝাই পার্টি পার্টনার বা আমাদের ক্লায়েন্ট।

তাই আপনি এবং আপনাদেরকে বোঝানো হয়েছে এই ওয়েবসাইটে লগইন করার ব্যক্তি এবং কোম্পানির শর্তাবলের সাথে সঙ্গতিপূর্ণ। সেই কারণে কোম্পানি আমরা আমাদের এই ওয়েবসাইটে নিজেদের উভয়েতের মতামত স্বীকার করে বুঝানো হয়। এ পরিচালনাগুলো আইন অনুসারে এবং সাপেক্ষে কোম্পানির উল্লেখ পরিষেবা গুলোর বিধানের ক্ষেত্রে যাউকদের চাহিদা একবচন বহুবচনে পরিষেবা গুলোর বিধানের ক্ষেত্রে গ্রাহকদের চাহিদা একবচন থেকে ক্লাইন পর্যন্ত উপরোক্ত ভাষায় বা অন্যান্য শব্দের যেকোন ব্যবহারের ভিড়ে নিয়মের জন্য একই ভাবে থাকে হয়ে থাক।

কুকিজ
আমরা কুকিজ ব্যবহারে নিযুক্ত, শামিম বিডি ওয়েবসাইটে প্রবেশ করে আপনি গোপনীয়তার নেটের সাথে একমত হয়ে কুকিজ ব্যবহার করে সম্মত হয়েছেন। বেশিরভাগ ইন্টার ওয়েবসাইট গুলোতে দেখা যায় যে আপনাদের প্রতিটি ডিজিটাল এর জন্য ব্যবহারকারীর বিবরণ পুনরুদ্ধার করে কুকিজ ব্যবহার করুন। তাই আমাদের ওয়েবসাইট ডে ভিজিট করার লোকদের জন্য সহজতর করার জন্য কিছু নির্দিষ্ট এলাকার কার্যকারিতা সক্ষম করতে আমাদের ওয়েবসাইটের দ্বারা খুকি ব্যবহার করা হয়। আমাদের কিছু অনুমোদিত বিজ্ঞাপন অংশীদাররাও খুকি ব্যবহার করে থাকেন।

লাইসেন্স
অন্যথায় বলা হয়ে থাকে যে শামীম বিডি ওয়েব সাইটে লাইসেন্স দাতারা শামিম ভিডিও ওয়েবসাইটের সমস্ত উপাদানের জন্য যৌক্তিক মূলক সম্পত্তির অধিকারের মালিক হয়ে থাকেন। তাই সমস্ত মেধা সম্পত্তি অধিকার সংঘটিত আপনি এই শর্তগুলোতে সেট করা বেদে নিষেধ সাপেক্ষে আপনার নিজের ব্যক্তিগত ব্যবহারের জন্য শামিম ওয়েবসাইট থেকে এটি আপনি একসেপ্ট করতে পারবেন।

you must not:
  • শামীম বিডি ওয়েবসাইটের উপাদান পুনঃপ্রকাশ
  • শামীম বিডি ব্লগার ওয়েবসাইট থেকে উপাদান পূর্ণরুপাদন, অনুলিপি করুন
  • শামীম বিডি ব্লগার ওয়েবসাইট থেকে বিক্রয় ভাড়া ও উপ লাইসেন্স সমগ্রী
  • শামীম বিডি ব্লক ওয়েবসাইট থেকে বিষয়বস্তু পুনরায় বিতরণ করুন
এ সকল যুক্তির তারিখ থেকে শুরু হবে আমাদের শর্তাবলী এবং সেই শর্তাবলী বিনামূল্যে শর্তাবলী জেনারেটর সাহায্য তৈরি করা হয়েছে। এই ওয়েবসাইটটি ব্যবহার করার কারণে ওয়েবসাইটের নির্দেশনা মূলক কিছু ক্ষেত্রে মতামত এবং তথ্য পোস্ট শেয়ার করা এবং বিনিময় করার সুযোগ কিছু দেয়। আর তাই শামীম বেডে ওয়েবসাইটে তাদের উপস্থিতির আগে মতামত গুলো ফিল্টার, সম্পাদনা প্রকাশ বা পর্যালোচনা করেন না।

মন্তব্য গুলোকে শামীম বিডি ব্লক ওয়েবসাইটের এবং এর এজেন্ট এর মাধ্যমে সহযোগিতা মতামত এবং মতামত কেউ প্রতিফলন করে না। মন্তব্য গুলো সেই ব্যক্তির মতামত এবং মতামতকে পথে পালন করে যিনি তাদের মতামত এবং মতামতকে পোস্ট করেন। প্রযোজ্য আইন দ্বারা অনুমোদিত সীমা পর্যন্ত শামীম বিডি মন্তব্যের জন্য বা মন্তব্য গুলোকে কোন ব্যবহারের জন্য অথবা পোস্টিং জন্য অথবা উপস্থিতির ফলে সৃষ্টি হওয়া কত কষ্টে গ্রহণ কোন তারিখ দায়িত্ব বা ক্ষতিক বায়ের জন্য দায়ী থাকবে না, এ ওয়েবসাইট।

শামীম বেডে সমস্ত মন্তব্য নিরীক্ষণ করার জন্য অনুপযুক্ত আপত্তিকর এই নিয়ম বা শর্তাবলী লঙ্গনের কারণ হতে পারে এমন কোন মন্তব্য অপচরণের অধিকার সংরক্ষণ করে। আপনি ওয়ারেন্টি এবং প্রতিনিধিত্ব করেন যে, আপনি আমাদের ওয়েবসাইট এর মন্তব্য পোস্ট করার জন্য অধিকারী এবং তার পাশাপাশি তা করার জন্য আপনার কাছে সমস্ত প্রয়োজনীয় লাইসেন্স এবং সম্মতি রয়েছে। মন্তব্য গুলোকে সীমাবদ্ধ কপিরাইটের করার জন্য পেটেন্ট ভাত তৃতীয় পক্ষের ট্রেডমার্ক ছাড়া কোন মেধা সম্পত্তির অধিকারকেও আক্রমণ করবে না।

মন্তব্যগুলোতেও কোন মানহানিকর, বা মানহানি করা আপত্তিকর, অশালীন বা অন্যথায় বেয়াইনে উপাদান নেই যা গোপনীয়তার আক্রমণ করবে। মন্তব্য করল ব্যবসা বাস স্ট্যান্ড বা উপস্থাপনা বাণিজ্য কার্যালয় প্রচার করতে ব্যবহার করবে না। আপনি হয়তো এত দ্বারা শামীম বিডি ব্লগ ওয়েবসাইটে যেকোনো এবং সমস্ত ফর্মালিটি মিডিয়াতে আপনার যেকোন মন্তব্য ব্যবহার পণ্যপাত এবং সম্পাদনা করার জন্য অন্যদের ব্যবহার পূর্ণ রূপবান উৎপাদনা এবং অনুমোদন করার জন্য একটি ও এক্সেলের জন্য লাইসেন্স প্রদান করেছেন।

আমাদের সামগ্রীতে হাইপারলিঙ্কিং
নিম্নলিখিত সংস্থা গুলো পড়বে লিখিত অনুমোদন ছাড়াই আমাদের ওয়েবসাইটে লিংক করতে পারে।
  • সরকারি সংস্থা
  • সার্চ ইঞ্জিন
  • সংবাদ সংস্থা
অনলাইন ডিরেক্টরি আমাদের ওয়েবসাইটের সাথে একইভাবে লিংক করতে পারে যেভাবে তারা অন্যান্য তালিকাভু অবসর ওয়েবসাইটের সাথে পারলে করে থাকে। অলাভজনক সংস্থা, দাতব্য শপিং মল এবং দাতব্য তহবিলের সংগ্রহকারী গোষ্ঠীগুলোকে অনুরোধ করা ছাড়া সিস্টেম ওয়াইড স্বীকৃতি ব্যবসা গুলোর জন্য আমাদের ওয়েব সাইটে হাইপার লিঙ্ক নাও থাকতে পারে।

তবে সেই জন্য এই সংস্থাগুলো আমাদের হোম পেজ প্রকাশনা বা অন্যান্য ওয়েবসাইটের তথ্যের সাথে লিংক করতে পারে যতক্ষণ পর্যন্ত লিঙ্কটি:
  • কোনভাবেই প্রতারণামূলক নয়।
  • লিঙ্কংটি পাটি এবং তার পণ্য/ কিংবা পরিষেবা গুলোর স্পন্সরশিপ/ অনুমোদন বা অনুমোদকের মিথ্যা ভাবে বোঝায় না।
  • লিঙ্কিং সাইটের প্রেক্ষাপট এর মধ্যে ফিট করে।
আমরা নিম্নলিখিত ধরনের সংস্থাগুলো থেকে অন্যান্য লিঙ্কে অনুরোধ গুলো বিবেচনা এবং অনুমোদন করতে পারি।
সাধারণভাবে পরিচিত ভোক্তা অথবা ব্যবসায়ের তথ্য উৎস।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url