Privacy Policy

এ গোপনীয়তার নীতি হিসেবে তথ্য সংগ্রহ করার পাশাপাশি প্রকাশ্যে বিষয়ে আপনাদের নীতি উপদক্ষেপগুলো বর্ণনা করে যখন আপনারা পরিবেষণা ব্যবহার করেন। এবং তার পাশাপাশি আপনাকে আপনার গোপনীয়তার অধিকার এবং আইন সম্পর্কে বুঝিয়ে দেয়। কিভাবে আপনাকে সুরক্ষা দেয় এ সম্পর্কে আপনাকে বলে থাকে।

আমরা পরিষেবা প্রধানের জন্য উন্নত করার জন্য ব্যক্তিগতভাবে ডেটা ব্যবহার করছি। পরিষেবা ব্যবহার করে আপনাদের গোপনীয়তার নীতি অনুসরণের তথ্যগুলো সংগ্রহ করার পাশাপাশি সম্মানিত হন। এই গোপনীয়তার নেতৃত্বে দেখার জন্য জেনারেটর এর সাহায্যে তৈরি করা হয়েছে।

ব্যাখ্যা
যে সকল শব্দগুলো প্রাথমিক অক্ষরের বড় আকারের হয়ে থাকে সেগুলোর অর্থ নিম্নলিখিত শর্ত গুলোর মাধ্যমে সংজ্ঞায়িত হিসেবে করা দেওয়া হয়েছে। তাই তো একবচন বা বহুবচনের প্রদর্শন হোক না কেন নিম্নলিখিত সংজ্ঞাগুলো একই থাকবে সব সময়।

সংজ্ঞা
গোপনীয়তা নীতির মূল উদ্দেশ্য
ওয়েবসাইট মানে আমাদের পরিষেবা বা আমাদের পরিষেবার অংশগুলো এক্সেস করার জন্য আমাদের জন্য যে পরিষেবা তৈরি করা হয়েছে তার অন্যতম একটি অ্যাকাউন্ট। অফিসিয়াল ভাবে ম্যানেজমেন্ট করার পাশাপাশি একটি সংস্থা বা নিয়মিত বলে নিয়ন্ত্রণ করা হয়েছে অক্ষরের সাথে সাধারণত নিয়মাবলী থাকে। যেখানে নিয়ন্ত্রণ মানে ৫০% বা তার বেশি শেয়ারের মালিকানা থাকে ইন্সুরেন্স সুদ বা অন্যান্য সিকিউরিটিজ এর পরিচালনা বা অন্য ব্যবস্থাপনা প্রতিপক্ষ নির্বাচনের জন্য ভোট দেয়ার অধিকার থাকে।

এই পোস্টের মাধ্যমে যেগুলো খুকি দেওয়া হয়েছে, ওকে গুলো আপনার কম্পিউটার বা মোবাইলের মাধ্যমে কোন ডিভাইসে ওয়েবসাইটের যারা স্থাপন করা হয়। যার অনেকগুলো ব্যবহারের মধ্যে সে ওয়েবসাইটে আপনার পাওয়া যায়নি ইতিহাসের বিবরণ রয়েছে।

country refresh to: Bangladesh
বিভিন্ন ধরনের ডিভাইসের মাধ্যমে কোন ডিভাইস জা পরিবাহী এক্সেপ্ট করতে পারে যেমন একটি কম্পিউটার। একটা সেল ফোন বা একটি ডিজিটাল ট্যাব। ব্যক্তিগত ডেটা হলো যেমন কোনো তথ্য বা একজন অনিশ্চিত বাশতাদের যোগ্য সনাক্ত যোগ্য ব্যক্তির সাথে সম্পর্কিত।

পরিষেবা ওয়েবসাইট
পরিষেবা দান করে মানে আইন ব্যক্তি যেন কোম্পানির পক্ষ থেকে ডেটা প্রক্রিয়া করে থাকেন। তবে ছবি দেওয়া অসুবিধার মধ্য দিয়ে কোম্পানির পক্ষ থেকে পরিষেবা প্রদান করার জন্য পরিষেবা সম্পর্কিত বিষয়গুলোর সাম্প্রতিক কিছু তথ্যপ্রদর্শনের কিভাবে ব্যবহার করা হয় তা বিশ্লেষণ কোম্পানির সহযোগিতা করার জন্য কোম্পানির যারা নিযুক্ত তৃতীয় পক্ষের কোম্পানির ব্যক্তিগত কে বুঝায়। আর তাই ব্যবহারের ডাটা সংশোধিতভাবে সংগ্রহীত এটাকে বুঝানো হয়েছে পরিষেবা ব্যবহার করা পয়সার কাঠামোর হোক না কেন সেটা তৈরি হয়।

Welcome To Samim BD web
আপনি আপনি সেই ব্যক্তি জেনে পরিবারের বিষয়ে সাকসেপ্ট করতেন যা ব্যবহার করেছেন পূজা কোম্পানি অন্য কোন আইনেতে সস্তা যেটির পক্ষ এ ধরনের ব্যক্তি পরিষেবাটি এক্সেস করেছে তার ব্যবহার করেছেন। আপনার ব্যক্তিগত একটা সংগ্রহ এবং ব্যবহার করা সঙ্গে তো ডেট এর ধরন ব্যক্তিগত তথ্য আমাদের পরিষেবা ব্যবহার করার সময় আপনাকে অনেক কিছু সংগত ব্যক্তিগতভাবে সনাক্ত যোগ্য তথ্য প্রদান করতে বলতে পারি যা আপনার সাথে যোগাযোগ করতে বাসনা তো করতে সাহায্য করা যেতে পারে। ব্যক্তিগতভাবে সনাক্ত যোগ্য তথ্য আন্তর্ভুক্ত হতে পারে।

নির্দিষ্ট তথ্য সংগ্রহ করতে ব্যবহার করি। হলো ব্রকিং ড্রপিং স্পাইড এবং তথ্য সংগ্রহ যাও রাগ করতে এবং পরিষদের উন্নত করতে বিশ্লেষণ করে। তাই আমরা যেগুলো তথ্য ব্যবহার করি তাতে অন্তর্ভুক্ত থাকতে পারে। কিলো ডিভাইসের মধ্যে অনেক পার্থক্য রয়েছে কোকিল হলো আপনার ডিভাইসে থাকা একটি ছোট ফাইল। আর আপনি আপনার ব্রাউজার থেকে যেতে সমস্ত কুকী প্রদান করতে পারেন তাহলে আপনি একটি কপি পাঠানোর জন্য তার নির্দেশ করতে পারেন যাই হোক আপনি যদি গ্রহণ না করেন তাহলে আপনাদের পরি হিসেবে কিছু ব্যবহার করতে পারবেন না। যদি তা আপনি আপনার ব্রাউজারে সেটিং সম্বর্ধনা করতে না চান তাহলে খুব ইস্পাত খান করে আপনাদের পরিষেবা কবুল ব্যবহার করতে পারে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url