Contact us

সম্মানিত পাঠক বিন্দু, "আসসালামু আলাইকুম" samim bd ওয়েবসাইট এর পক্ষ থেকে বাংলা ওয়েবসাইটে samim bd ব্লক ওয়েবসাইটের এডমিন আমি মোঃ শামীম হোসেন। samim bd ব্লক ওয়েবসাইট অনলাইন তথ্য ভান্ডার একটি ওয়েবসাইট। তাই samim bd ওয়েবসাইট এর পক্ষ থেকে আপনাকে স্বাগতম জানাই। এবং আন্তরিকভাবে আপনাকে ধন্যবাদ জানাই ও স্বাগতম জানাচ্ছি আমাদের ওয়েবসাইট ভিজিট করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

ওয়েবসাইট বিভিন্ন ধরনের পোস্ট নিয়মিত করা হয়। সেগুলো বিষয়ে তথ্যমূলক পোস্ট প্রকাশিত হয় বাংলা ব্লকবাসায়েতের এমন ওয়েবসাইটি যেখানে নিয়মিত প্রয়োজনীয় সকল তথ্য এবং ইনফরমেশন পাবেন এরকম আপডেট নব পোস্ট করা ওয়েবসাইট খুব কম পাওয়া যায়। আর তার মধ্যে আমরা samim bd ওয়েবসাইট একজন যেই ওয়েব সাইটের মাধ্যমে আমরা প্রতিনিয়ত আপনাদের জন্য পোস্ট নিয়ে আসি।

আপনাদের সামনে আমরা সকল কিছু তুলে ধরার চেষ্টা করে নিয়মিত এই ব্লগে আমরা ওয়েবসাইটের ভিজিট করে থাকেন তারা গুরুত্বপূর্ণ ইনফরমেশন দেখতে পারবেন যে আমরা কি সকল পোস্ট আশা করেছে সে আপনারা বুঝতে পারবেন। যেকোনো ধরনের গুরুত্বপূর্ণ বিষয় তথ্য জানতে হলে আমাদের এ বাংলা ওয়েবসাইট এর ভিতরে samim bd ব্লগের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করতে পারেন।

আমাদের সাথে যোগাযোগ করতে হলে আপনাকে এই নাম্বারে ফোন করতে হবে।

WhatsApp No: 01763673149
Gmail: sh865805@gmail
Facebook ID: Samim BD
ছেলেদের-ছবি-ছেলেদের-পিক
আপনার যেকোনো বিষয়ে তথ্য জানার থাকলে আপনি এখানে উল্লেখিত যোগাযোগ করতে পারেন কারণ কমেন্ট বক্সে আপনি কমেন্ট করে জানাতে পারেন। আপনার উল্লেখিত যোগাযোগের মাধ্যম গুলোদিয়ে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারবেন আপনারা। আমরা আপনাকে সর্বোচ্চ দিয়ে সহযোগিতা করার চেষ্টা করব।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url