রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী - রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া

রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী এবং রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে আপনি হয়তো জানাতে আগ্রহী। সেই কারণে রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী ও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া আপনি যদি জানতে চান তাহলে উত্তর আর্টিকেল টি আপনাকে মনোযোগ সহকারে পড়তে হবে।

রাজশাহী-টু-ঢাকা-বাসের-সময়সূচী-রাজশাহী-টু-ঢাকা-বাসের-ভাড়া
আপনাদের সুবিধার জন্য উক্ত আর্টিকেল টিতে খুব ভালো করে আলোচনা করা হয়েছে রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী ও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে আলোচনা করা হয়েছে। আর তাই দেরি না করে আপনি জেনে নেওয়ার চেষ্টা করি সকলে রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচি ও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে সকল কিছু।
পোস্ট সূচিপত্রঃ 

ভূমিকা

রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচি ও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে সকলকে জানা আমাদের সবার জন্য প্রয়োজন। কারণ আমরা অনেক সময় অনেক জায়গায় ভ্রমণ করে থাকি এবং তার সাথে সাথে আমরা রাজশাহী থেকে ঢাকায় যাতাযাত করে থাকি। এ কারণে রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী ও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে সকল বিষয়ে আপনি জানতে পকরবেন। শুধু তা নয় বরং উক্ত আর্টিকেল এর মাধ্যমে আপনি আরো জানতে পারবেন অন্যান্য আরো সকল বিষয় সম্পর্কে।

আজকের উত্তর আপনি জানতে পারবেন সত্য সম্পর্কে। তাছাড়া আজকেও তো আর টেবেল করার পর আপনি যা জানতে পারবেন তা হলো, রাজশাহী টু ঢাকা বাসের তালিকা, রাজশাহী থেকে বাসে করে ঢাকা আসতে কত সময় লাগবে, রাজশাহী টু ঢাকা সকালের বাসের সময়সূচী, রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী, রাজশাহী টু ঢাকা দুপুরের বাসের সময়সূচী, রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া, রাজশাহী টু ঢাকা রাতে বাসের সময়সূচী, রাজশাহী টু ঢাকা বাসের অনলাইন টিকিট বুকিং, 
রাজশাহী টু ঢাকা বাসের কাউন্টার নাম্বার, রাজশাহী টু ঢাকা ট্রেনের সময়সূচী ও রাজশাহী টু ঢাকা ট্রেনের ভাড়ার তালিকা। রাজশাহী টু ঢাকা বিমান ভাড়া সম্পর্কেও বেশ কিছু তথ্য জানতে পারবেন। আর তার চলেন দেরি না করে আজকে সকাল সকাল সম্পর্কে আপনার সকল কিছু জেনে নিন। বিস্তারিত সকল তথ্য জানতে আমাদের উক্ত প্রথম মনোযোগ সহকারে পরুন। আশা করি আর্টিকেলটি আপনি মনোযোগ সহকারে পড়বেন এবং পড়লে সকলকে জানতে পারবেন।

রাজশাহী থেকে বাসে ঢাকা যেতে কত সময় লাগে?

আমাদের মত অনেকে আছে যারা এই সময় বা এই মূহুর্তে রাজশাহী থেকে বাসে ঢাকা যেতে কত সময় লাগে। তার মধ্যে আপনি আসলে জানতে পারবেন যে, রাজশাহী থেকে ঢাকা যেতে যেতে দূরত্ব কতক্ষণ করতে হয় সেই পথের দূরত্ব হচ্ছে ২৪৫ কিলোমিটার। আর সে কারণে রাজশাহী থেকে ঢাকা যেতে সময় লাগে। আর সেই কারণে রাজশাহী থেকে ঢাকা যেতে সময় লাগবে আপনার প্রায় ৭ ঘন্টা। 

কোন সময় যদি কোন কারণবশত দেরি হয়ে থাকে তাহলে সেই কারণে একটু সময় লাগতে পারে। তার মতো অন্যতম হলো যখন আমাদের ঈদ হয় তখন ঈদের সময় দেখা যায় তো অনেক কারণে আমাদের তখন ১০-১২ ঘন্টা সময় লাগে। কারণে অনেক সময় দেখা যায় যে একদিনও সময় লাগতে পারে। আর তাই আশা করি আপনি বুঝতে পেরেছেন যে, রাজশাহী থেকে বাসে ঢাকা আসতে কত সময় লাগে সেটি জানতে পেরেছেন।

রাজশাহী টু ঢাকা বাসের তালিকা

বর্তমান সময়ে যদি আপনার পথ বা রাস্তাঘাটে চলাচল করতে চান তাহলে আপনি সেখানে কোন কোন বাস পাবেন দেওয়ার জন্য সেটি আপনাকে জানতে হবে। আর সেগুলো জানার জন্য আমরা আজকের পোস্ট পোস্টার সেগুলো নিয়ে চলে এসেছি। আপনি যদি ঢাকা থেকে রাজশাহী যেতে চান তাহলে আপনি সেখানে যেসব বাস পাবেন সেগুলো করে আপনি সরাসরি ঢাকা যেতে পারবেন। 
এইখানে আপনি যেগুলো বাস পাবেন সেগুলো করে আপনি এসি বাস পেয়ে যাবেন এবং তার সাথে সাথে আপনি নন এসি বাসও পেয়ে যাবেন। আপনি যেটাতে ইচ্ছে করবেন সেটিতে করে রাজশাহী থেকে ঢাকা যেতে পারবেন। আর তাই আমরা জেনে নেই এক নজরের রাজশাহী টু ঢাকা বাসের তালিকা ও নাম সম্পর্কে জেনে নিন।

রাজশাহী টু ঢাকা বাসের তালিকাঃ

  • দেশ ট্রাভেলস।
  • ন্যাশনাল ট্রাভেলম।
  • গ্রামীণ ট্রাভেলস।
  • একতা ট্রান্সপোর্ট।
  • হানিফ এন্টারপ্রাইজ।
  • শ্যামলী পরিবহন।
  • তুহিন এলিট।
  • জাতীয় ভ্রমণ।

রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী

নিশ্চয় আপনি এই মুহূর্তে সে অবস্থান করতেছেন, কিংবা রাজশাহী এলাকার আশেপাশে কোন জায়গায় অবস্থান করতেছেন। এবং সেখান থেকে আপনি এই মুহূর্তে ঢাকাতে যেতে চাচ্ছেন। রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী এবং নিয়ম সম্পর্কে। আর সেই কারণে আমরা মনে করি যে রাজশাহী টু ঢাকা যাওয়ার জন্য যে সকল উপায় রয়েছে তার মধ্যে সবচেয়ে ভালো উপায় যেটি আছে আর সেটি হলো বাস। করে আপনি রাজশাহী থেকে ঢাকা যাতায়াত করতে পারবেন। ইতিমধ্যে আমরা উপরের অংশ গুলো থেকে জানতে পেরেছিলেন রাজশাহী টু ঢাকা বাসের তালিকা সম্পর্কে। 
আর তাই এই মুহূর্তে আপনার চরণে জরুরী যে, রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী ও সকল তথ্য সম্পর্কে। আর তাই চলুন দেরি না করে আমরা যেনে নেই রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কে। আর সে কারণে আপনি যদি রাজশাহী টু ঢাকা যেতে চান তাহলে আপনার জন্য এটি জানা জরুরি। আপনি যদি সকল কিছু নিয়ম কানুন না জানেন তাহলে আপনি অনেক সময় সমস্যায় করতে পারেন। সকল কিছু জেনে নেওয়া আপনি যদি সকল কিছু জানতে পারেন তাহলে সকল কিছু জানার পর আপনার কোন সমস্যা হবে না। তাই একটু ধৈর্য ধরে সকল কিছু জানান আসলে সবাই ভালো হবে। আর তাই আমরা এতক্ষণ ধরে যানতে আগ্রহী যে রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী এবং রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে।

রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচীঃ

পরিবহন বাস

  বাসের সময়সূচি

হানিফ এন্টারপ্রাইজ

সকাল ৬ঃ৩০ মিনিট থেকে দুপুর ১২ঃ০০ পর্যন্ত

দেশ ট্রাভেলস

সকাল ৭ঃ৩০ মিনিট থেকে দুপুর ১২ঃ৪৫ মিনিট

গ্রামীণ ট্রাভেলস

সকাল ৮ঃ৩০ মিনিট থেকে দুপুর ১২ঃ৩০ মিনিট পর্যন্ত

ন্যাশনাল ট্রাভেলস

সকাল ১০ঃ৪৫ মিনিট থেকে রাত ১২ঃ৩০ মিনিট পর্যন্ত

একতা ট্রান্সপোর্ট

সকাল ৮ঃ৩০ মিনিট থেকে দুপুর ২ঃ০০ পর্যন্ত

জাতীয় ভ্রমণ

সকাল ১০ঃ৪৫ মিনিট থেকে ১২ঃ৩০ মিনিট পর্যন্ত

তুহিন এলিট

সকাল ৮ঃ৩০ মিনিট থেকে দুপুর ১২ঃ৩০ মিনিট পর্যন্ত

শ্যামলী পরিবহন

সকাল ৭ঃ১৫ মিনিট থেকে রাত ৯ঃ৩০ মিনিট পর্যন্ত

রাজশাহী টু ঢাকা সকালের বাসের সময়সূচী

  • আপনাদের মধ্যে যারা খুব সকালের রাজশাহী থেকে ঢাকা যেতে চাচ্ছেন তাদের জন্য রয়েছে দেশ ট্রাভেলস বাসটি। আপনি যদি সকালে সকাল সকাল যেতে চান তাহলে আপনি দেশ ট্রাভেল করে যেতে পারবেন। তবে এ বাসের নাম্বার কোড হলো ০০২। এটি মূলত নন এসি বাস। তবে এই বাস প্রতিদিন ভোর ৪:৪৫ মিনিটে রাজশাহী হতে ঢাকার উদ্দেশ্যে যাত্রা শুরু করে। রাজশাহীর বাস কাউন্টারে আপনি এই বাসটি পেয়ে যাবেন। তবে তার মধ্যে অন্যতম একটি কারণ হলো এই বাসে যদি আপনি যাত্রা শুরু করেন তাহলে একবার আপনি ঢাকা দেখে পৌঁছাবেন সকাল সকাল। এবং আপনি একটিভ আশা করে রাখার রাজশাহী থেকে বাসে উঠবেন একবারে ঢাকাতে গিয়ে নামবেন।
  • তবে আপনি যদি রজশাহী থেকে ঢাকাতে যেতে চান তাহলে আপনি দেশ ট্রেভেলসের সকালই আর একটি বাস পেয়ে যাযবেন। এই বাস ভোর ৬:১৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্য যাত্রা শুরু করে। এবং এই বাস ১২:১৫ মিনিটে ঢাকাতে গিয়ে পৌঁছায়। আর সেই কারণে আপনি যদি চান তাহলে আপনি রাজশাহী থেকে ঢাকা যেতে চান তাহলে আপনি রসের হিট কাউন্টার থেকে আপনি আরামদ যাত্রার টিকিট সংগ্রহ করতে পারেন।
  • আপনাদের মত অনেকে আছেন যারা এসি পথে যাত্রা করতে চান। অনেকে নন এসি বাসে যাত্রা করতে মনে করেন। আর তাই তাদের জন্য দরকার হলো যাত্রা শুরু করতে পারবেন। আপনারা যারা এসি বাসে করে যাত্রা করতে চান তারা সেটিতে করে যেতে পারবেন। এই বসের কোচ বা নাম্বার হলো ২৯ রাজ-ঢাকা। তবে এই বাচ্চা আপনাদের জন্য সকাল ৮:০০ টার সময় কাউন্টার থেকে যাত্রা শুরু করে এবং এটি ১:৩০ মিনিটে ঢাকা কাউন্টারে গিয়ে পৌঁছায়।
  • একতা ট্রান্সপোর্ট একটা বাস রয়েছে যেটা রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা দেয়। তবে সে কারণে যাত্রা শুরু করে ৬ টা ৩০ মিনিটে। এবার ঢাকা থেকে পৌঁছে দুপুর ১২:০০ টার সময়। তবে সে ক্ষেত্রে বলা যায় যে এটি একটি নন এসি বাস। আপনি মহাখালী পর্যন্ত যাত্রা শুরু করতে পারবেন।
  • একতা ট্রান্সপোর্ট আচে সেই বাসও রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্য রওনা দেয়। তবে সে ক্ষেত্রে এ বা যাত্রা শুরু করে সকাল ৮:৩০ মিনিটে। এবং এই বাস ঢাকাতে গিয়ে পৌঁছায় দুপুর ২:২০ মিনিটে।
  • দেশটা ট্রাভেলস এর আরেকটা এসি বাস রয়েছে তবে এই বাস দুপুর ১:৪৫ মিনিটে রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্যে রওনা শুরু করে। তবে বলে রাখা ভালো এটি একটি নন এসি বাস। তবে এই বাস রাজশাহী হেড কাউন্টার থেকে যাত্রা শুরু করে এবং ঢাকা থেকে যখন পৌছাবে তখন হবে সন্ধ্যায় ৭:৪৫ মিনিট।
  • দেশ ট্রাভেলস এর আরো একটি বাস রয়েছে। তবে সে জন্য যে বার্থডে রওনা দেবে সে বাসার নাম্বার হলে ৩১। এই বাসটি রাজশাহী বাস কাউন্টার থেকে বিকাল ৩:৩০ মিনিট এ যাত্রা করার উদ্দেশ্য রওয়ানা দেয়। আর এই বাসটি ঢাকা কাউন্টারে ৮:৪৫ মিনিটে পৌঁছায়।

রাজশাহী টু ঢাকা দুপুরের বাসের সময়সূচী

  • রাজশাহী টু ঢাকা দুপুরে যেসব বাস চলাচল করে তার মধ্যে অন্য একটি উননত মানের বাস হলো একতা ট্রান্সপোর্ট এটি সকলের দিক বিবেচনা করে দুপুরে ছাড়া হয়। এটি দুপুর ২:৩০ মিনিটে রাজশাহী হতে ঢাকার উদ্দেশ্য ছাড়া হয়। তবে এটি ঢাকাতে গিয়ে পৌঁছায় রাত ৮:০০ মিনিটে। এটি নন এসি একটি বাসের মধ্যে অন্যত মানের একটি বাস। তাই আপনি যদি এটিতে যেতে চান তাহলে তাড়াতাড়ি টিকেট কেটে ফেলুন।
  • একতা ট্রান্সপোর্ট এর আপর একটি বাস রয়েছে যেটি সেটি বিকেল ৫:৩০ মিনিটে যাত্রা শুরু করে থাকে। এবং এটি ঢাকাতর গিয়ে পৌঁছায় ১১:০০ টায় পৌঁছাবে। এটি হলো নন এসি বাস।

রাজশাহী টু ঢাকা রাতের বাসের সময়সূচী

  • রাজশাহী টু ঢাকা রাতের বাসে যদি রাজশাহী থেকে ঢাকা যেতে চান তাহলে আপনি দেশ ট্রাভেলসের দুইটি ভালো মানের বাস পাবেন। একটি রাত ১০:০০ টার সময় রাজশাহী থেকে ঢাকার উদ্দেশ্য রওয়ানা দিবে। এবং সেটি ঢাকাতে গিয়ে পৌঁছাবে সকাল ৬:০০ টার সময়।
  • অপরটি একটি বাস রয়েছে যেটি হল এসি বাস আর এই বাস রাত ১১ঃ১৫ মিনিটে যাত্রা শুরু করবে এবং ঢাকাতে গিয়ে পৌঁছাবে ভোর ৫:৩০ মিনিটে।

রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া

রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া ও রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচি সম্পর্কে আপনি হয়তো এতক্ষণ ধরে জানতে চাচ্ছেন। আর তাই আমরা আপনাকে প্রয়োজন মতবাদ জানাবো যে রাজশাহীতে ঢাকা যেতে আপনার বাসার ভাড়া কত লাগবে। তবে রাজশাহী টু ঢাকা বাজারপাড়া সম্পর্কে আমাদের সকলেরই জানা দরকার। কেননা এর মাধ্যমে আপনি যদি চান তাহলে নায্য ভাড়ায় আপনি যাতায়াত করতে পারবেন। আপনি যদি নাজ্জা ভাড়া দিয়ে যাতায়াত করতে চান তাহলে আপনাকে রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া সম্পর্কে জানতে হবে।
তাছাড়া আপনি যদি চান প্রত্যেক মানুষের ক্ষেত্রে আপনিও রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া যাতায়াত করতে পারেন। তবে সেক্ষেত্রে আপনি রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচি সম্পর্কে আপনাকে জানতে হবে। আর এ ভাড়ার তালিকা দেখে নিয়ে আপনি সঠিক ভাবে যাতায়াত করতে পারবেন আসলে কত টাকা ভাড়া লাগতে পারে আপনার সেটি আপনি জানতে পারবেন। আর এগুলো তোর তো আমাদের জানা দরকার। তাই আপনি কাউন্টার থেকে যখন বাসের টিকিট সংগ্রহ করবেন তখন আপনার কাছ থেকে কত টাকা অনলাইন ফ্রি নিবে এবং অনলাইনে কত টাকা ফিট কাটতে হলে দিতে হবে সেটা সম্পর্কে আপনি জানতে পারবেন। সবার উপর আশা করি সকলকে জানতে পারবেন। এর মাধ্যমে আপনি জানতে পারবেন রাজশাহী টু ঢাকা বাসের ভাড়া কত!

রাজশাহী টু ঢাকা বাসের ভাড়াঃ

পরিবহন  বাস

নন এসি বাস ভাড়া

এসি বাস ভাড়া

দেশ ট্রাভেলস

৪৮০ টাকা

১,০০০ টাকা

হানিফ এন্টারপ্রাইজ

৪৮০ টাকা

১,০০০ টাকা

ন্যাশনাল ট্রাভেলস

৪৮০ টাকা

১,০০০ টাকা

গ্রামীণ ট্রাভেলস

৪৮০ টাকা

১,০০০ টাকা

জাতীয় ভ্রমণ

৪৮০ টাকা

১,০০০ টাকা

একতা ট্রান্সপোর্ট

৪৮০ টাকা

১,০০০ টাকা

শ্যামলী পরিবহন

৪৮০ টাকা

১,০০০ টাকা

তুহিন এলিট

৪৮০ টাকা

১,০০০ টাকা

রাজশাহী টু ঢাকা বাসের কাউন্টার নাম্বার

রাজশাহী টু ঢাকা বাসের কাউন্টার নাম্বার গুলো আমাদের জানা দরকার। এগুলো থেকে আমরা অনুসন্ধান করে দেখতে পারি বা এগুলো থেকে আমরা অনলাইনে ইউজ করে আপনার সকলকে যত জানতে পারি। কারণ বর্তমান সময়ে প্রায় সকলেই অলস হয়ে পড়েছে। কেউ আর বর্তমান সময়ে আগের মত আর কেউ বাস স্ট্যান্ড বসে থাকতে চায় না। সকল কপালে সার্চ করে যে কখন কোন বাজে আসে কখন কোন বাজে যাওয়া যায়।
আপনার পছন্দ হতে পারে এমন কিছু পোস্ট দেখে নিন
সকল এক শর্টকাট নিয়ম খোঁজে তাই আমরা আপনাদের সার্ভিস দেওয়ার জন্য নিয়ে এসেছি উত্তর পোস্ট। এখানে আপনি জানতে পারবেন রাজশাহী টু ঢাকা বাসার কাউন্টার নাম্বার সমূহ সম্পর্কে। উক্ত পোস্টে আমরা আপনাকে দিয়ে দিলাম উক্ত পোস্টের কাউন্টার নাম্বার সম্পর্কে আপনি কোন বাজে যাবেন সে কাউন্টার থেকে আপনি যোগাযোগ করতে পারেন। তাই মূলত আমরা তো প্রশ্ন নিয়ে এসেছি যাতে আপনাদের সুবিধা করতে পারি আপনাদের যাতে সব নাম্বার সময় দিতে পারি আমরা। তাই আপনি উক্ত পোস্ট পড়ে জেনে নেওয়ার চেষ্টা করার রাজশাহীতে ও ঢাকা বাসের কাউন্টার নাম্বার সমূহ।

রাজশাহী টু ঢাকা বাসের কাউন্টার নাম্বারঃ

পরিবহন বাস

  বাসের কাউন্টার নাম্বার

দেশ ট্রাভেলস

০১৭৬২৬৮৪৪০০

হানিফ এন্টারপ্রাইজ

০১৭১৩০৪৯৫৫৯

ন্যাশনাল ট্রাভেলস

০১৭১৩২২৮২৮৩

গ্রামীণ ট্রাভেলস

০১৭৩৪৭২১৫৭৪

জাতীয় ভ্রমণ

০১৭২৭৫৪৫৪৬০

একতা ট্রান্সপোর্ট

০১৪০৭০২২০২৬

শ্যামলী পরিবহন

০১৭১১৩১৭৩১৮

তুহিন এলিট

০১৭০৮৪২৫৯৩০

FAQ - রাজশাহী টু ঢাকা বাসের অনলাইন টিকেট বুকিং

রাজশাহী টু ঢাকা বাংলাদেশের অনলাইন টিকেট বুকিং করতে হলে আমাদের ওয়াক্ত নিয়মগুলো আপনার সাথে মেনে চলতে পারেন তাহলে আশা করা যায় খুব সহজে আপনি সেগুলো করতে পারবেন। এখনকার যুগে প্রায় সকল প্রকার যানবাহনের টিকেট অনলাইনে কাটা হয়। আর সে কারণে বাসের টিকেট অনলাইনে বর্তমান পাঠাবার তাই ফোন দিয়ে আপনিও চাইলে টিকিট কাটতে পারবেন।

আপনি যদি বাসের টিকিট কাটতে চান অনলাইনে তাহলে আপনি প্রয়োজন মত স্মার্টফোন দিয়ে আপনি টিকিট কাটতে পারবেন। আপনি যদি অনলাইনে মাধ্যমে টিকেট কাটতে চান তাহলে আপনাকে shohoz.com আপনি চাইলে এই ওয়েবসাইটের ভেতরে গিয়ে আপনি টিকিট ক্রয় করতে পারবেন। আপনি যদি এই ওয়েবসাইডে ঢুকে ব্রাজিল টিকেট কম করতে চান তাহলে খুব সহজে সেগুলো কাজ করতে পারবেন।

আর্টিকেল সম্পর্কিত কিছু প্রশ্ন উত্তর

প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা নিয়মিত কয়টি কোম্পানি বাস চলাচল করে?
উত্তরঃ রাজশাহী টু ঢাকা নিয়মিত যাত্রীদের সুবিধা করার জন্য ৮ টি কোম্পানির বাস চলাচল করে।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা এসি বাসের ভাড়া কত?
উত্তরঃ রাজশাহী টু ঢাকা এসি বাসের ভাড়া হলো ১০০০ টাকা।
প্রশ্নঃ রাজশাহী টু ঢাকা নর এসি বাসের ভাড়া কত?
উত্তরঃ রাজশাহী টু ঢাকা নন এসি বাসের ভাড়া আপনি হচ্ছে ৪৮০ টাকা।
প্রশ্নঃ রাজশাহী থেকে ঢাকা যেতে কত সময় লাগে?
উত্তরঃ রাজশাহী থেকে ঢাকা যেতে প্রায় ৬-৭ ঘন্টা সময় লাগে।
প্রশ্নঃ রাজশাহী থেকে ঢাকার দূরত্ব কত?
উত্তরঃ রাজশাহী থেকে ঢাকার দূরত্ব প্রায় ২৪৫ কিলোমিটার।

শেষ কথা

প্রিয় পাঠক বন্ধুগণ, আশা করি আজকের রক্ত পোষ্টের মাধ্যমে আপনি জানতে পেরেছেন রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী এবও তাছাড়া আপনি আরো জানতে পেরেছেন রাজশাহীতেও ঢাকা বাসের ভাড়ার তালিকা সম্পর্কে। তাছাড়া আপনি আরো অন্যান্য কৌশল বরিশালে অনেক কিছু তথ্য জানতে পেরেছেন। আপনি জানতে পেরেছেন রাজশাহী থেকে ঢাকা যেতে কত সময় লাগে, রাজশাহী থেকে ঢাকা যেতে কত কোন কোন বাস পাওয়া যায় কোন কোন পাশ সবসময় চলাচল করে সেগুলো তথ্য আপনি জানতে পেরেছেন। আপনি জানতে পেরেছেন রাজশাহী টু ঢাকা বাসের তালিকা সম্পর্কে। আবার এর সাথে আরো জানতে পেরেছেন রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী যেটা নির্ধারণ করা হচ্ছে সম্পর্কে।

আর তাই সবসময় আমাদের এরকম কোন নতুন নতুন পোস্ট পেতে আপনি আমাদের পেজটি ফলো দিয়ে পাশেই থাকুন। আশাকরি আমরা আপনাকে সব খাবার নতুন নতুন পদ্ধতি দিতে পারব। আমরা সব সময় চেষ্টা করবো গ্রাহকদের ভালো তথ্য দেওয়ার জন্য। আশা করি আজকের উত্তর আপনি করেছেন মনোযোগ সহকারে। এবং জানতে পেরেছেন রাজশাহী টু ঢাকা বাসের সময়সূচী সম্পর্কে।

 এবং তার সাথে আরো চারটা অপারেশন রাজশাহী টু ঢাকা বাসের ভাড়ার তালিকা গুলো। তাই সব সময় নতুন নতুন পোস্ট পেতে হলে আপনি আমাদের samim bd ওয়েব সাইটটি ফলো দিয়ে পার্শেই থাকুন। আমরা সব সময় নতুন নতুন ব্লগ পোস্ট আর্টিকেলে দিয়ে থাকি। তোর মনে এখানে বিদায় দিয়েছে দেখা হবে নতুন কোন প্রশ্ন নতুন কোন ভিডিও নিয়ে আজকে এখানে বিদায় নিচ্ছি আসসালামু আলাইকুম।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url