বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

আপনি কি এই মূহুর্তে বাংলাদেশের সেরা নিউরো একজন মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার খুজতেছেন? তাহলে উক্ত পোষ্ট ভালো ভাবে পড়ুন আশা করি আপনারা আজকের আর্টিকেল দ্বারা জানতে পারবেন বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সম্পর্কে। তাছাড়া কোন ডাক্তার সবচেয়ে ভালো হবে। এবং নিউরো ডাক্তার কোনটি ভালো হবে এবং সেই ডাক্তার এর ঠিকানা কোথায়।
বাংলাদেশের-সেরা-নিউরো-মেডিসিন-বিশেষজ্ঞ
আপনি যদি বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার খুজতেছেন? তাহলে আপনি উক্ত পোষ্ট টি মনোযোগ সহকারে পড়ুন। আপনি যদি বাংলাদেশের সেরা নিউরোলজি ডাক্তার সম্পর্কে খুজে থাকেন তাহলে অবশ্যই আপনাকে উক্ত পোষ্ট টি মনোযোগ সহকারে পড়তে হবে। তাড়াতাড়ি না করে আজকে জেনে নেই বাংলাদেশের সেরা নিউরোলজি ডাক্তার কোনগুলো।
পোস্ট সূচিপত্রঃ 

ভূমিকা - বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

আকোন আমরা আলোচনা করতে যাচ্ছি বাংলাদেশের সেরা নিউরো লজিস্ট ডাক্তার কোন গুলো। তার আগে আমাদের জানতে হবে নিউরো আসলে কি জিনিস? তাই আমাদের আগে সর্ব প্রথম জানতে হবে নিউরো লজিস্ট কি সেটি সম্পর্কে? বিভিন্ন প্রকার কাজের একককে নিউটন বলা হয়। এটা আমাদের দেহের গুরুত্বপূর্ণ একটি মাধ্যম। যেটা আমাদের শরীরের একটা গুরুত্বপূর্ণ ভূমিকা রাখে। 

আমাদের দেহের অঙ্গ পতঙ্গ কে সবকিছু জায়গায় কি একত্র করেন নিউরো একসাথে আরেকটি যুক্ত করে থাকে। তবে আমাদের মস্তিষ্কের মধ্যে গুরুত্বপূর্ণ একটি সমস্যা। মস্তিষ্ক কে ঠিক ভাবে নিউরন অবস্থান করে থাকে। আর এটিকে অনেক সময় আমাদের প্রাণকেন্দ্র বা প্রাণ ভোমরা বলা হয়। আবেগ অনুভূতি ভালো লাগা বালা বন্ধ সবকিছু নিউরন এর মাধ্যমে পরিচালনা করে থাকি। 

তাছাড়া আজকের এই পোস্ট দ্বারা আপনি জানতে পারবেন নিউরন মেডিসিন বিশেষজ্ঞ সম্পর্কে। আবার এর সাথে বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তার এর ঠিকানা কোথায়। এই সকল সম্পর্কে মূলত আমাদের আজকের এই উক্ত পোষ্ট টি আলোচনা করা হয়েছে।

কয়েকজন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

আমাদের মাথা এবং মস্তিষ্কে নানা জায়গায় নানা ধরনের সমস্যা দেখা দেয়। কিন্তু নিউরো সমস্যা সমাধান করতে একজন নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যেতে হবে আমাদের। নানা ধরনের নানা রকমের সমস্যা হতে পারে। সে ভারসাম্যহীন বজায় রাখতে পড়ার জন্য সমস্যা মস্তিষ্কের সমস্যার সমাধানের জন্য আমরা যে সকল দরকার পরামর্শ নেয় তাই সকল ডাক্তারের নিউরনের প্রতিফলিত বলা যায়। 

আমাদের স্যারের নানা অঙ্গ নানা জায়গায় পরিচিত লাভ করেছে। এটা ঠিকমতো তেমনভাবে আমাদের মাথায় একটি রঙ্গের ভেতর নিউরো রঞ্জিত নামে পরিচিত। আমাদের শরীরের যেমনটা ওর কাছে একটা অঙ্গ-প্রত্যঙ্গের মধ্যে সংযুক্ত রয়েছে সেটা আমাকে অঙ্গ-প্রত্যঙ্গের সমস্যা হয়েছে। আমাদের সমস্যা সমাধান থেকে আমাদের পুরো শরীরের সমস্যা দেখা যায়। তবে আমাদের মস্তিষ্কের মাঝখানে যে অংশটা থাকে সেটি হলে নিউরন। 
আমাদের মস্তিষ্কে যখন সমস্যা দেখা দেয় ঠিক তখনই আমাদের শরীরের কোন না কোন অংশে সমস্যা হয়। ঠিক তখনই আমাদের মস্তিষ্কের কাজ করা বন্ধ করে দে মোকসে নানা ধরনের সমস্যা হয়। তাছাড়া নিউরনের ডাক্তারের সম্মুখীন হয় মানে বিশেষজ্ঞ নিউরনের ডাক্তারের তালিকা দেওয়া হল সেই সকল তথ্য জেনে আপনি যদি সেগুলো দরকার পরামর্শ নেন তাহলে আপনার নিউরো তাড়াতাড়ি সুস্থ হয়ে যাবে। ডাক্তারের নাম ও তালিকা দেওয়া হল-

1/ ডঃ শাহরুখ আহমেদ (এমবিবিএস, এফসিপিএস) মেডিসিন নিউরো লজি মেডিসিন বিশেষজ্ঞ।
মেম্বার টি রয়েছেঃ ধানমন্ডি, ঢাকা-১২০৫, ঢাকা, বাংলাদেশ।
মেবাইল নাঃ- +৮৮০২৯৬৭৬৩৫৬, +৮৮০২৫৮৬১০৭৯৩

2/ ডাঃ জাহিরুর হক চৌধুরি ( এম বিবি এস, বিসিএস)
চেম্বার টি রয়েছেঃ ধানমন্ডি, ঢাকা-১২০৫, ঢাকা, বাংলাদেশ।
মোবাইল নাঃ- +৮৮০২৯৬৭৬৩৫৬, +৮৮০২৫৮৬১০৭৯৩

3/ ডাঃ মান্সুর হাবিব (এম বিবি এস, এম আর সিপি, এফ সিপি এস) নিউরো লজি মেডিসিন বিশেষজ্ঞ)
চেম্বার টি রয়েছেঃ ধানমন্ডি, ঢাকা-১২০৫, ঢাকা, বাংলাদেশ।
মোবাইল নাঃ- +৮৮০২৯৬৭৬৩৫৬, +৮৮০২৫৮৬১০৭৯৩

4/ ডাঃ আল শেফা ডায়াগনস্টিক (নিউরো লজি বিশেষজ্ঞ)।
চেম্বারটি রয়েছেঃ লক্ষীপুর রোড, রাজশাহী মেইন রোড এর পূর্ব পার্শ্বে লক্ষীপুর, রাজশাহী, বাংলাদেশ।
মোবাইল নাঃ- +৮৮০১৭১৬১৩৩৩৫০৩

5/ ডাঃ জাফরুল কাউসার (এম বিবি এস, এমডি নিউরো মেডিসিন)।
চেম্বার টি রয়েছেঃ সাইখ জেনারেল হাসপাতাল।
সময়ঃ তবে এটা দুপুর ৩ টা হইতে রাত ৯ টা পর্যন্ত খোনা থাকে। (এবং এটি শুক্রবারে সপ্তাহে বন্ধ থাকে)।

বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

নিউরো লজি স্বাস্থ্যের জন্য এটি একটি বিভাগ যা মানুষের শারীরিক নেয়ার বাড়তে সিস্টেম করে কাজ করে দেয়। নার্স সিস্টেমকে খুব জটিল ভাবে সমাধান করতে পারে এবং একটি স্পর্শ কথার ছড়িয়ে দেয়। তবে নিউরো লজি সিস্টেমে একজন ডাক্তারবার রোগের নাম নিয়ে কাজ করতে পারে চিকিৎসার দেন তাকে নিউলজি বলি। তবে নিম্নে নিচে তার নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের কিছু তালিকা দেওয়া হলো-

1/ ডাঃ মোহাম্মদ সেলিম শাহি (এম বিবি এস, বিসি এস স্বাস্থ্য)।
চেম্বার রয়েছেঃ ঢাকা মিরপুর-১০, ঢাকা-১২১৬ ঢাকা, বাংলাদেশ।
মোবাইল নাঃ- +৮৮০১৭৪০৪৮৬১২৩

2/ ডঃ জামান আহমেদ (এম বিবি এস, বিসি এস, নিউরো রজি)।
চেম্বার রয়েছেঃ চমেকহা। যা শুক্রবারে বিকাল ৫ টা হইতে সন্ধা ৭ টা পর্যন্ত।

3/ ডাঃ রফিকুল ইসলম (এম বিবি এস, এমফিল নিউট্রিশন, নিউরো মেডিসিন পি এইচডি)।
চেম্বার রয়েছেঃ মিরপুর-১০ গোল চত্বর, ঢাকা-১২১৬
মোবাইল নাঃ- +৮৮০১৭৪০৪৮৬১২৩

4/ ডাঃ মাহমুদ উন-নবি (এম বিবি এস, এমপি এইচ ডিএমডি, বিসিএস, বিএসএম এস ইউ)।
চেম্বার রয়েছেঃ মিরপুর কাজিপাড়া, মিরপুর, ঢাকা-১২১৭

5/ ডাঃ এনায়েতুল ইসলম (এমবিবিএস ঢাকা, এমডি নিউরোলজি, বিসিএস স্বাস্থ্য)।
চেম্বার রয়েছেঃ মিরপুর-১, বিএনএসবি মিরপুর, ঢাকা-১২১৬

বাংলাদেশের সেরা নিউরোলজিস্ট ডাক্তার

প্রথম সময় অনেক ডাক মেডিসিন ডাক্তার রয়েছে যারা ঢাকাতে বসে থেকে মানুষকে ঠকায়। আবার অনেকে আশা করে গ্রামে অথবা অন্যান্য জায়গায় আছে যারা মানুষকে ঠকায়। সেগুলো ডাক্তার থেকে দূরে থাকুন আমাদের তথ্য অনুযায়ী জায়গাগুলো থাকার কথা বলা হয়েছে এগুলো ডাক্তার পরামর্শ নেন আশা করি আপনারা সম্পূর্ণ ভালো এবং সুস্থ হয়ে যাবেন। তবে বিভিন্ন দাতার কোন আশা ছাড়া বাংলাদেশ ঘোরাঘুরি করো আমাদের সাহায্য করে থাকে। 

তাই আপনি যদি এর বাইরে হন অন্য কোন জায়গার হয়ে থাকেন তাহলে আমাদেরকে মেসেজ দিতে পারেন আমরা আপনাকে সেগুলো যার সাথে পরিচয় করিয়ে দেবো। আপনার হাতের কাছে বাড়ির কাছে থাকা কোন ডাক্তার থাকে পরিচয় করে দেবো ভালো মানের ডাক্তার পাবেন। নিউরন বলতে বুঝিস নায়ক স্নায়ু অর্থমন্ত্রীর শেষ নায়ক যেমন বিশেষজ্ঞ ডাক্তারের স্মরণশক্তি হতে পারে। 
নিয়ে পড়াশোনা করে না তারা চিকিৎসা করে। সে ক্ষেত্রে আপনিতো মুখ থেকে বাঁচতে আপনার পরামর্শ নি না সঠিক নিউরোলজি ডাক্তার খুঁজে পেতে আমাদের সঙ্গে থাকুন। বিশেষজ্ঞ ডাক্তার বাংলাদেশ পারি দিয়ে তারা বর্তমানে ভারতের এবং বিভিন্ন দেশেও তারা বিশেষজ্ঞদের নাম উজ্জ্বল করেছেন। আপনার বিশ্বাস না হলে আপনি সেটা চাইলে দেখতে পারেন। 

আপনার মাথা যেতে সমস্যা হয় থাকে কিংবা কোন জায়গায় যদি সমস্যা হয় তাকে ঘারা যদি সমস্যা হয় থাকে তাহলে আপনি হাত ধরে ডাক্তার দেখাবেন না। সর্বপ্রথম আপনি বিশেষজ্ঞ ডাক্তার গন্ধে কান নিউরন ডাক্তারের জন্য খুঁজে পেতে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন আমরা আপনাকে সঠিক ডাক্তার এবং আমার আপনাকে সঠিক ডাক্তারের পরামর্শ দিয়ে থাকবো। 

যারা রাস্তায় ঘোরাঘুরি করে তাদের বাড়িতে তো এমনি যাদের মাথার সমস্যা হবে তার সকল সমাধান করে দেবে এ বিশেষজ্ঞ ডাক্তারগন। আর সেই কারণে বেশি ভাগ্যবান ডাক্তার এবং তার নিউরনের মেডিসিন নিতে পারবেন। নিচে কয়েকটি বিশেষজ্ঞ ডাক্তারদের তালিকা দেওয়া হল-

1/ ডাঃ কফিল উদ্দিন (এম বিবি এস, এমডি, এমসি এস, নিউরো লজি বিশেষজ্ঞ)।
চেম্বার রয়েছেঃ পপুলার ডায়াগনস্টিক সেন্টার, রাজশাহী।
সময়ঃ ঠিক বিকাল ৪ টা হইতে রাত ১০ টা পর্যন্ত।
মোবাইল নাঃ- ০৯৬১৩৭৭৮১১

2/ ডাঃ রেজা নাসির আহমেদ রনি (এম বিবি এস, এফ সিপি এস, এমডি, নিউরো মেডিসিন, এফ আর এস এম, নিউরো মেডিসিন বিশেষজ্ঞ।
চেম্বার রয়েছেঃ ল্যাব এইড ডায়াগনস্টিক, রাজশাহী।
সময়ঃ সন্ধা ৭ টা হইতে রাত ১০ টা পর্যন্ত।
মোবাইল নাঃ- ০১৭৬৬৬৬১১৪৪

3/ ডাঃ মনজুর এলাহী (নিউরো মেডিসিন)।
চেম্বার রয়েছেঃ আমানা হাসপাতাল লিমিটেড, রাজশাহী।
মোবাইল নাঃ- ০১৭০৫৪০৩৬১০

4/ ডাঃ এম. আহমাদ আলী (নিউরো মেডিসিন)।
চেম্বার রয়েছেঃ প্রাইম ডায়াগনস্টিক সেন্টার।
সময়ঃ বিকাল ৪ টা হইতে সন্ধা ৭ টা পর্যন্ত।
মোবাইল নাঃ- ০১৭১৪৫৪৭৪৮৯৬

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ কাজ কি?

নিউরো মেডিসিন বিশেষজ্ঞ ডাক্তারের মত এক কথায় বলতে গেলে বলা যায় যে, স্নায় জনিত রোগ বা অঙ্গ বেসংকের কিছু রোগব্যা মাথার মস্তিষ্কের সমস্যা কারণে বিশেষজ্ঞ ডাক্তার গণ এই পরামর্শ দিয়েছেন। আর তাই শরীরের যা কোন জায়গা কোন অংশ সমস্যা হলে নিউ রাজাকার প্রদান করতে হবে। সব সময় উল্লেখযোগ্য একটি বিষয় আমাদের শারীরিক যোগ্যতা পরিমানে সবচেয়ে বেশি কারণ এটি মাথায় কোন সমস্যা হয়। 

বা মস্তিষ্ক কোন ভারসাম্য জনিত সমস্যা হয় তাহলে নিউরো মেডিসিন সেবন এর ফলে আমরা বেশ উপকার পাব। তাছাড়া যে কারণে আমরা নিউরো মিউজিশিদের ডাক্তার দেখাইছে সেগুলো অন্যান্য রোগ আমরা মুক্তি পেতে পারি। কারণ এর ভেতর প্রোটিন নিউরন বা অন্য কোন পোস্টটি জাতীয় খাবার রয়েছে যেগুলো আপনাকে সর্বদা সাহায্য করবে। আর তাই এক কথা বলা যায় যে এটি আপনাকে সব সময় এটার ব্যবহার করা উত্তম। 
যে কারণে মাথায় সমস্যার জন্য মানসিক ভারসাম্য জনিত কোন সমস্যার পরে থাকে সেখান থেকে মুক্ত পেতে হলে নিউরো চিকিৎসা নেওয়া জরুরি। মাথা যখন সম্পূর্ণ শরীরকে নিয়ন্ত্রণ করতে পারে না তখন ভালো লাগা অনুভব করেনা তখন আপনাকে ডাক্তার দেখাতে পারি। তখন যদি আপনি নিউরো কোন ডাক্তারকে দেখান সমস্যার কারণে তাহলে আপনি বুঝতে পারবেন যে চিকিৎসকের জন্য একটা নিউরোম মেডিসিন ভূমিকা রাখতে পারে। 

নিউরো মেডিসিন ডাক্তার মূলত মাতার কোন সমস্যার কারণে হলে সেগুলো থেকে মুক্ত হতে পারে। তবে আপনার যদি অন্য কোন জায়গায় মাতব্বর কারো সমস্যা হয় তাকে সেক্ষেত্রে আপনি গেলে সে ক্ষেত্রেও আপনি উপকার পাবেন। যা সর্বদা আপনাকে সাহায্য করতে সক্ষম। কিছু অনুভূতি রয়েছে যা মানুষের মাধ্যমে প্রকাশ পায় তাহলে সেগুলো থেকে আমাদের রক্ষা করতে হবে। 
তাছাড়া নিউরো মেডিসিন বন্ধ ডাক্তারের ভূমিকা রাখার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ সব সময় নিয়ন্ত্রণ করতে সক্ষম। তাছাড়া ভালো লাগা ভালো ব্যাথা পাওয়ার কোন কিছুর আশঙ্কা থাকলে অনুভব হলে সেটি থেকে মস্তিষ্কে দূরে থাকতে হবে। মেডিসিন ডাক্তারের তালিকা উপরে দেওয়া হয়েছে এছাড়া যদি আপনার আরো কোন ভালো লাগে তাহলে আপনি সেই ডাক্তার পরামর্শ নিতে পারেন। 

আমাদের সঙ্গে যদি আর যোগাযোগ করতে পারেন তাহলে আমরা আপনাকে আরো বেশ কিছু ডাক্তার পরামর্শ দিয়ে থাকবে সেগুলো আপনাকে সাহায্য করবে। তাই আপনার কোন সমস্যা হলে আমাদের সঙ্গে যোগাযোগ করতে পারেন আশা করি আমরা আপনাকে সাহায্য করতে পারবা।

মূল বিষয়ঃ বাংলাদেশের সেরা নিউরো মেডিসিন বিশেষজ্ঞ

আমাদের দেশে চিকিৎসক রয়েছে যেগুলোর খুবই ক্ষতি কারক। সেগুলো থেকে আপনি সাবধানে থাকবেন। তাই আপনি যদি কোনো ভালো উদ্যোক্তার চিকিৎসা নিতে চান তাহলে সবার কাছ থেকে সমাধান করুন। সবার কাছ থেকে পরামর্শ নিয়ন্ত্রণটা সঠিক হবে কোনটা বেঠিক। আজকের আটে গেল মনের উত্তাপ আলোচনা করা হয়েছিল বাংলাদেশের বর্তমান সেরা নিউরন মেডিসিন ডাক্তার গুলো কোনগুলো। 

যাচাই বাছাই করে আপনার সঠিক তথ্য ফলাফল এর মাধ্যমে আপনি সেগুলো যাচাই বাচাই করুন। আপনার সম্মুখে অনেক ডাক্তার গন রয়েছে বিভিন্ন ভেজাল ডাক্তার রয়েছে বর্তমানে রয়েছে। আবার বর্তমান যুগে ইউটিউব এর কিছু ডাক্তার রয়েছে যেগুলো ফেক। আর তাই সেগুলো থেকে আপনাকে দূরে থাকতে হবে। সর্বদা আপনাকে খেয়াল রাখতে হবে যাতে আপনি সঠিক ডাক্তারের পরামর্শ নিতে পারেন। 
কারণ সঠিক ডাক্তার পরামর্শ স্যার আপনার রক্ষণ সময় ভালো হবে না। দেখা যাবে যে আপনার সমস্যার আবেদীন হচ্ছে আপনি পাগল হয়ে গেছেন। আর তাই সঠিক ডাক্তারের পরামর্শ নেন সঠিকভাবে চলাচল করুন। জন্মগ্রহণ করতে পারে এবং আর যদি বুঝতে পারেন যে তাহলে এই পোস্টটি আপনার জন্য নয় সাহায্য করতে আপনাদের জন্য এই পোষ্ট টি করা হয়েছে। 

আমাদের উক্ত পোস্ট যদি আপনি উপকৃত হতে পারেন তাহলে আমাদের রক্ত ওয়েবসাইট থেকে ঘুরে আসতে নতুন নতুন কিছু তথ্য দেওয়া আছে আশা করি সেগুলো আপনার ভালো লাগবে এবং সেগুলো আপনার দরকারে আসবে।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url