ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ - ভালো চার্জার ফ্যান কোনটি

বর্তমান বাজারে ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ এর দাম ৫৯৭৫ টাকা। বর্তমানে ৫% ডিসকাউন্ট চলছে? ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ বা ভালো চার্জার ফ্যান কোনটি? ওয়ালটন ফ্রিজ কম্পানি বিভিন্ন মডেলের আকর্ষণীয় বিশেষ ডিসকাউন্ট অফার দিয়েছে। ওয়ালটন চার্জার ফ্যান ১৭ ইঞ্চি সাইজ যেগুলো আছে সেগুলোর মধ্যে অন্যতম একটি সেরা ওয়ালটন ফ্যানের রিভিউ নিয়ে এসেছি আমরা এই পোস্টের মাধ্যমে।
ওয়ালটন-চার্জার-ফ্যানের-দাম-২০২৪
আশা করি এই পোস্টের মাধ্যমে আপনি জানতে পারবেন চার্জার ফ্যানের বেশ কিছু মডেল সম্পর্কে। এগুলোর মধ্যে আপনি আপনার যে কোন একট ইচ্ছা মত পছন্দ করে নিতে পারবেন। আশা করা যায় যেগুলো ফ্যানের কথার উত্তর প্রশ্নের মাধ্যমে আমরা বলেছি এগুলো প্রান যদি আপনি কিনতে পারেন তাহলে আপনি খুব ভালো একটা ফ্যান কিনতে পারবেন যেটা দীর্ঘদিন ধরে ব্যবহার করতে পারবেন। আর তাই অক্টোবস্তু মনোযোগ সহকারী কোন আশা করি আপনি সকল কিছু জানতে পারবেন?
পোস্ট সূচিপত্র 

ভূমিকা - ভালো চার্জার ফ্যান কোনটি 

প্রিয় পাঠক আজকে আপনাদের জন্য থাকছে বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় ব্যান্ড ওয়ালটন এসি ডিসি এবং ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে জেনে আপনি সেগুলো নিতে পারবেন। এবং আপনি চাইলে সেগুলো কিস্তি হিসেবে নিতে পারেন এবং সেগুলো আপনি চাইলে নগদ টাকা দিয়ে কিনতে পারবেন। ২০২৪ সালে আকর্ষনে কিছু অফার জানতে পারবেন।

এবং আপনি চাইলে সে অফার থেকে খুব সহজ উপায়ে সেগুলো কিনতে পারবেন। আপনি সেখান থেকে খুব সীমিত অফারে সেগুলো প্রাইজে সেগুলো অফার থেকে আপনি ওয়ালটন ফ্রিজ অথবা ফ্যান কিনতে পারবেন। আর গরম করে আসলে মনে পড়ে যায় এসে ফ্যান এবং দেশে ফ্যান আমাদের কতটা জরুরী এবং গুরুত্বপূর্ণ। 
যদিও আপনারা চান যে আপনারা সব সময় আকর্ষণীয় কিছু অফার ডিসকাউন্ট খুঁজতে থাকেন যেকোন সময়ে। আপনারা সব সময় খুঁজে থাকেন যে সারা বছর কোন অফার টি ওয়ালটন কম্পানি দিয়ে থাকে। আর তাই ওয়ালটন নিয়ে এসেছে বিভিন্ন আকর্ষনীয় কিছু অফার। আশা করি এই মডেল গুলো থেকে আপনার একটা montrol পছন্দ হয়ে যাবে যেটা আপনি দীর্ঘদিন ধরে নিরাপদে সেগুলো ব্যবহার করতে পারবেন।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

অনেক সময় দেখা যায় যে আমদের বাড়িতে বা অফিসে লোডশেডিং এর সময় বিদ্যুৎ না থাকলে ফ্যানের খুব প্রয়োজন হয়। আমরা মনে করে সেই সময় যদি আমাদের একটা ফ্রেন্ড থাকতো চার্জার ফ্যানের মাধ্যমে আমরা বাতাস খেতে পারতাম। যদি আপনার এরকম কোন চিন্তা ভাবনা থেকে থাকে তাহলে আপনি একটা walton চার্জার ফ্যান কিনতে পারবেন সীমিত মূল্যে। 

আশা করা যায় আপনি আকর্ষণের মূল্য ছাড়া ওয়ালটন ফ্যান কিনতে পারবেন। ওয়ালটন এসি ফ্যান এবং ওয়ালটন ডিসি ফ্যান যেগুলো সম্পর্কে আপনাদের বুঝতে হবে কিছু। walton এসি ফ্যান ওয়ালা যেগুলো কারেন্ট তারা চলে। আর ওয়ালটন ডিসি ফ্যান যেগুলো বেটারে যারা চালিত। আপনাদের দরকার সব সময় একটি ফ্যান যেটা আপনাকে সবসময় বাতাস দিবে। 
আশা করা যায় আপনাকে সব সময় চান যে ভালো একটা ফ্যান কেনার জন্য আর আপনি যদি এখান থেকে একটা ফ্যান পছন্দ করতে পারেন তাহলে আশা করা যায় আপনারা কোনদিন ফ্যান কিনতে হবে না। দ্বারা আপনি আপনার লাইফ পার করতে পারবেন খুবই অনাএসের মাধ্যমে। আর সেগুলো মডেল আপনাদের নিচে দেওয়া হল আশা করি এগুলো মডেল থেকে যদি আপনি একটা পছন্দ করতে পারেন আপনার মন ভালো হবে।

ওয়ালটন ডিসি ফ্যানের মডেলঃ- W179A-MS(17") আর তাইরে মোট শোভা ওয়ালটনের যেগুলো আপনাকে সম্পর্কে জানতে চাচ্ছেন সেগুলো আপনার আশা করে আপনি জানতে পারবেন। আপনাকে সেগুলো টেবিল আকারে দেওয়া হলো যেন আপনি সেগুলো সব সহজে বুঝতে পারবেন। আশা করি সেগুলো বুঝতে আপনার কোন সমস্যা হবে না। এবং সেটি থেকে আপনার সিদ্ধান্ত নিতে পারবেন যে কোন ফ্রেন্ডে আপনি কিনতে চাচ্ছেন এটা কি আদৌ ভালো নাকি অন্য কোন নতুন ভান কিনবেন।

Rated Voltage

AC 220 Volt

Rated R.P.M1385 R.P.M

সর্বোচ্চ মাত্রায় বাতাসের প্রবাহ 1385 R.P.M

reddated inport 50 wattrated frequency

৫০ হার্জ

 বাতাসের সর্বোচ্চ গতি

প্রতি সেকেন্ডে ৫ মিটার চার্জিং সময় ৭ থেকে ৮ ঘন্টা

ফ্যানের মটর ১২ ভোল ডিসি ব্যাটারি

প্রতি ঘন্টায় ৪.৫ অ্যাম্পিয়ার 12 ভোল্ট থাকে

ব্যাটারির রান 

টাইম ৫ থেকে ৬ ঘন্টা এলইডি লাইট

এলইডি সুপার

ব্রাইড হোয়াইট 0.056 ওয়ার্ড ২ টি

লো স্পিড

৭ ঘন্টা চলবে

হাই স্পিড

৫ ঘন্টা চলবে

ন্যাচারাল মোডে

১০ ঘন্টা চলবে

এলইডি লাইট

৯৮ ঘন্টা চলবে

দাম ৬২৯০ টাকা

ডিসকাউন্ট অফারে দাম ৫৯৭৫ টাকা
বাংলাদেশে বেশ জনপ্রিয় একটা কোম্পানি হল ওয়ালটন কোম্পানি। আমরা অনেক সময় যখন প্রোডাক্ট যখন কিনতে চাই তখন আমরা ওয়ালটন কোম্পানির ফ্রিজ আগে দেখি ওয়ালটন কোম্পানির পণ্যগুলো আগে ব্যবহার করে থাকি। কারণ ওয়ালটন কোম্পানি খুব ভালো মানের প্রোডাক্ট দিয়ে থাকে। এবং তাদের মার্কেট প্রাইস খুব সীমিত আকারের।

এবং সেগুলো খুব মজবুত হয় এবং দীর্ঘদিন ধরে ব্যবহার করা যায়। তাই উন্নত প্রযুক্তির বাজারে অন্যান্যতম ব্যান্ডের মধ্যে অন্যতম একটি ব্রান্ড হলো প্রোডাক্ট এর নাম হলো অভিজ্ঞতা সম্মুখে নয়তো আসতে পারবেন আশা করা যায়। আর সে কারণে আপনি যদি বাজার থেকে অন্যান্য কোন ব্র্যান্ডের প্রোডাক্ট কিনে নিতে পারেন তাহলে আপনি ঝামেলা মুক্তভাবে সম্মুখীনভাবে নানা ধরনের ভাবে চলতে পারবেন না। 

বিভিন্ন সময় দেখা যাবে যে বিভিন্ন ঝামেলার মধ্যে আপনি পড়বেন। কিছুদিন পর পর অন্যান্য সমস্যা দেখা দেবে নানা ধরনের সমস্যা হবে। তবে আপনি যদি ওয়ালটন কোম্পানির ফ্যান কিনতে আবার নাসা করা যায় আপনাকে সেগুলো তারা গ্যারান্টি সহকারে দিবে। যার ফলে নষ্ট হওয়ার কোন সম্ভাবনা থাকে না। বাংলাদেশে ঐশ্বর্য ওয়ার্ড ড্রোন কোম্পানির বর্তমানে ব্যাপক হারের নাম ছড়িয়েছে। 

সে ক্ষেত্রে ওয়ালটন চার্জার ফ্যান W170A-MS (17") তবে আপনি সেগুলোর একটি রিমোট পাবেন আপনি দূর থেকে সেগুলো চালাতে পারবেন এবং আপনাকে ব্যাপক হারে সেগুলো ব্যবহার করতে পারবেন। তারা তিন মাসের ক্যালেন্ডার যদি কোন প্রকার সমস্যা হয়ে থাকে কিন্তু ফাইনালে যদি কোন প্রকার সমস্যা হয় তাহলে আশা করা যায় তাহলে সব সময় সেগুলো সমাধান দিবে। 

অথবা তারা আপনার সেই প্রোডাক্টটি পাল্টিয়ে দিবে। আপনি যদি চান আপনার যদি ছয় মাসের মধ্যে সেগুলো যদি কোন সমস্যা হয়ে থাকে তারা আপনাকে ৬ মাসের সার্ভিস দেবে এবং তিন মাসে কোন সমস্যা হয় তাহলে আপনাকে ছাড়া তিন মাসের সেগুলো প্রোডাক্ট ফেরত নিয়ে নতুন প্রোডাক্ট দিবে।

Rated Voltage

DC 220 Volt

Rated R.P.M1385 R.P.M

সর্বোচ্চ মাত্রায় বাতাসের প্রবাহ 1385 R.P.M

reddated inport 50 wattrated frequency

৫০ হার্জ

 বাতাসের সর্বোচ্চ গতি

প্রতি সেকেন্ডে ৫ মিটার চার্জিং সময় ৭ থেকে ৮ ঘন্টা

ফ্যানের মটর ১২ ভোল ডিসি ব্যাটারি

প্রতি ঘন্টায় ৪.৫ অ্যাম্পিয়ার 12 ভোল্ট থাকে

ব্যাটারির রান 

টাইম ৫ থেকে ৬ ঘন্টা এলইডি লাইট

এলইডি সুপার

ব্রাইড হোয়াইট 0.056 ওয়ার্ড ২ টি

লো স্পিড

৭ ঘন্টা চলবে

হাই স্পিড

৫ ঘন্টা চলবে

ন্যাচারাল মোডে

১০ ঘন্টা চলবে

এলইডি লাইট

৯৮ ঘন্টা চলবে

দাম ৬৮৭৫ টাকা

ডিসকাউন্ট অফারে দাম ৬৪২০ টাকা
তবে এই দুটি তে আপনি পেয়ে যাবেন আকর্ষণীয় কিছু ডিসকাউন্ট। এবং তার চাইতে আসার জন্য বিষয় হলো এই তিনটার ভেতরে আপনি ছয় মাসের ওয়ারেন্টি। এই ছয় মাসের মধ্যে যত কোন ধরনের সমস্যা হয় তাকে ওয়ালটন কোম্পানি সেটির নিচে দায়িত্ব আছে সেগুলো ঠিক করে দেবে। এবং আপনার যান্ত্রিকের ফাইনালে যদি কোন সমস্যা হয় থাকে তাহলে আপনাকে সেগুলো সমস্যার সমাধান দিবে এবং তাদের বেশি ধরনের সমস্যা হয়ে থাকে তাহলে আপনাকে পাল্টে দেবে।

ভালো চার্জার ফ্যান কোনটি

গরম কাল আসার সাথে সাথে আমাদের শুরু হয়ে যায় উত্তাপ্ত। আর তাই আমরা অনেক সময় অনেক সমস্যায় পড়ে যায়। আর তা ওয়ালটন এসিডেসি ফ্যান নিয়ে আপনাকে চিন্তা করতে হবে না আপনি খুব সীমিত মূল্যে সেগুলো পেয়ে যাবেন। ওয়ালটন কোম্পানি যদি এগুলো মডেল আপনার পছন্দ না হতে পাওয়া হয়ে থাকে তাহলে আপনি আরো কিছু মডেল দেখতে পারেন।
ভালো-চার্জার-ফ্যান-কোনটি
সেগুলো মডেল থেকে যদি আপনি নিতে পারেন আশা করা যায় সেগুলো আপনার ভালো লাগবে। ওয়ালটন কোম্পানি বিভিন্ন ধরনের মডেলের ফ্যান তৈরি করেছে। এবং তারা বর্তমানে সকল মডেলের প্রোডাক্টগুলো বাজারে সেল করেছেন।
  • ওয়ালটন W170A-AS (17") চার্জার ফ্যানের দাম হলো ৬৬৯০ টাকা মাত্র।
  • ওয়াল্টন W170A-ES/EM (17") চার্জার ফ্যান এর দাম হলো ৫৯৯০ টাকা মাত্র।
  • ওয়ালটন WRSF16A-psc (16.5") চার্জার ফ্যানের দাম হল ৬৫৯০ টাকা মাত্র।
  • ওয়ালটন WRTF12A (12.5") চার্জার ফ্যানের দাম হলো ৪১০০ টাকা মাত্র।
  • ওয়ালটন WRSF14A (14") চার্জার ফ্যানের দাম হলো হাজার ৪৫০০ টাকা মাত্র।
  • ওয়ালটন WRTF12B (12.5") চার্জার ফ্যানের দাম হলো ৩৯৯৫ টাকা মাত্র।
যেগুলো ওয়ালটন ফ্রিজের এসির সম্পর্কে আপনার জানানো হলো এগুলো যদি আপনি কিনতে পারেন তাহলে আপনি খুব সহজে বেশি মূল্য আপনি বিভিন্ন ধরনের চার্জার ফ্যান পেয়ে যাবেন। এগুলো সম্পর্কে আপনি চার্জার ফান পেয়ে যাবেন এবং আপনি সাধারণ কোন ফানা পেয়ে যাবেন। walton কোম্পানিতে পাওয়া যায় সুনামধন্য একটা কোম্পানি তাই তারা সব সময় নতুন কোন প্রোডাক্ট নিয়ে ভাবে। কোনটি ব্যবহার করার জন্য সকল গ্রাহকদের কাছে উৎসব সহজ মনে হবে সেগুলো ওয়ালটন কোম্পানির সব তাড়াতাড়ি নিয়ে আসে।

মূল কথা - ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪

প্রিয় পাঠক বন্ধুগণ, আশা করি ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪ সম্পর্কে আজকের উত্ত পোস্টে আলোচনা করা হয়েছে। এ কারণে ওয়ালটন এসি এবং ওয়ালটন ডিসি ফ্যানের দাম বাংলাদেশের পর্ণের মাধ্যমে অন্যান্য গুলোও আছে তবে এগুলো আপনি পছন্দ করতে পারবেন। তবে আজকের উত্তর প্রশ্নের মাধ্যমে আপনি তথ্য বাহুল্য হিসাবে তা মনে করতে পারবেন। তবে তার কোন ইনফেকশন প্লানচায় আনতে কমেন্টে জানাতে পারবেন। তবে জানতে পারা থেকে ভালো লাগলে প্রিয়জনদের সঙ্গে শেয়ার করতে পারবেন।

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪। পোস্ট ট্যাগ

ওয়ালটন চার্জার ফ্যানের দাম ২০২৪, ভালো চার্জার ফ্যান কোনটি, ওয়ালটন চার্জার ফ্যানের ব্যাটারের দাম, ওয়ালটন চার্জার ফ্যানের বাংলাদেশের প্রাইস কত, এ কারণে ওয়ালটন ১৭ ইঞ্চি চার্জার ফ্যানের দাম কত সেটা জানা আমাদের জরুরী।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url