সুপারস্টার চার্জার ফ্যান 2024 | super star ac/dc fan price in bangladesh

সুপারস্টার চার্জার ফ্যানঃ আজকের উক্ত পোস্টের সুপারস্টার চার্জার ফ্যান এর দাম 2024 মাধ্যমে সুপারস্টার চার্জার ফ্যান 2024/ super star ac/dc fan price in Bangladesh আপনারা চার্জার ফ্যানের বিভিন্ন বৈশিষ্ট্য সম্পর্কে জানতে পারবেন এবং চার্জার টেবিল ফ্যান সম্পর্কে আপনারা জানতে পারবেন। তার সঙ্গে জানতে পারবেন বিশেষ করে সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ সম্পর্কে বেশ কিছু তথ্য। শাকিল খানের দাম বা ২০১৪ বাংলাদেশের কত বর্তমানে ফ্যানের বৈশিষ্ট্য যন্ত্রপাতি সম্পর্কে তথ্য জানতে পারবেন। ছোট বড় না টেবিল ফ্যানের সম্পর্ক। এবং টেবিল ফ্যান কিভাবে চালাতে হয়। 
সুপারস্টার-চার্জার-ফ্যান-2024-super-star-ac/dc-fan-price-in-bangladesh
চার্জার টেবিল ফ্যান কিভাবে আবার করতে হয় কিভাবে ব্যবহার করলে সঠিকভাবে ব্যবহার হবে সেগুলো আপনি জানতে পারবেন কারণ এগুলো জানা আমাদের জন্য গুরুত্বপূর্ণ একটি বিষয়। তাপমাত্রার ক্ষেত্রে বাংলাদেশের বিভিন্ন জায়গা সুপার স্টার চার্জার টেবিল ফ্যান সম্পর্কে সাইজ দেওয়া রয়েছে। আর সে কারণে সুপারস্টার চার্জার ফ্যান 2024/ super star AC/DC fan price in Bangladesh সে কারণে ফ্যানের সাইজ সম্পর্কে আমরা জানতে পারবেন 16 ইঞ্চির সাইজ গুলো আপনি কিভাবে দিতে পারেন কত টাকা দাম সেগুলো জানতে পারবেন।
পোস্ট সূচিপত্রঃ 

 সুপারস্টার চার্জার ফ্যান 2024 । টেবিল ফ্যানের দাম ২০২৪

টেবিল ফ্যানের দাম ২০২৪: টেবিল ফ্যান সম্পর্কে কৃষ্ণ সবচাইতে জনপ্রিয় একটি জিনিসের টেবিল ফ্যান। আর সেই কারণে ঘরে ঘরে টেবিল ফ্যান ছাড়া মত গরমের ব্যস্ত অনেক সমস্যা হয়ে থাকে। সে কারণে এ বছরে যেহেতু বিভিন্ন পণ্যের দাম বেড়ে যায় ২০৪ সালে যে বাজেটের দাম ছিল সে বাজার থেকে অনেক দাম বেড়েছে। সেই কারণে বাজেটের নির্ধারনা যা করা ছিল তার থেকে একটু আপনাকে বাড়াতে হবে কারো চার্জার ফ্যানের দাম বাড়ে নিঃসন্দেহে আমাদের বাজার আপডেট তথ্য তুলে ধরেছে সেগুলো সত্য সম্পর্কে কি আপনি কিনতে পারেন তাহলে আপনি সঠিক তথ্য হিসেবে তা ক্রয় করতে পারবেন। 

সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ মূল্যের আপডেট প্রকাশ করা হয়েছে আপনি যেগুলো দেখতে পারেন এবং সে সম্পর্কে জেনে আপনি তা ক্রয় করতে পারবেন আশা করা যায় আপনি ঠকবেন না। আপনারা যদি টেবিল ফ্যানের প্রয়োজনীয়তা বাংলাদেশ টেবিল ফাইনান্স সম্পর্কে জানতে জানে এবং টেবিল পয়েন্ট আপনার সবচাইতে ভাল হবে সেটা সম্পর্কে জানতে চাই তাহলে আমাদের উত্ত পোস্টটি আপনাকে পড়তে হবে অবশ্যই আপনিতাহলে সকল কিছু জানতে পারবেন। 

তবে সে ক্ষেত্রে মানসম্মত পূর্ণ কিছু ফান ব্যবহার করার জন্য সহজ কিছু টেবিল পানের নিয়ম সম্পর্কে আপনাদের সঙ্গে তুলে ধরা হয়েছিল সেগুলো তথ্য সম্পর্কে আপনি ব্যবহার করতে পারবেন। super star AC/Dc fan price in Bangladesh সুপারস্টার বিস্তারিত ফান তত্ত্ব সম্পর্কে জানতে আপডেট কিছু পরিচয় করিয়ে দেওয়ার জন্য যথাযথ চেষ্টা করতে থাকি আমরা। টেবিল ফ্যান সম্পর্কে বিস্তারিত সকল তথ্য পথ টেকনিক্যাল জন্য বৈশিষ্ট্য সম্পর্কে আপনাদের সামনে তুলে ধরা হলো।

পণ্যের ধরণ

বিচার্জেবল টেবিল ফ্যান

সাইজ

16

রেটেড ভোল্টেজ

২২০ ভোল্ট (AC)

ক্ষমতা

১৯ ওয়াট

চার্জিং টাইম

১০/১২ ঘন্টা

ইউএসবি

৫ ভোল্ট

কার্যকরী সময়

৩ ঘন্টা

ব্লেড

৫ টি

মোটর

ব্রাশ টাইম

খুচরা মূল্য

৬৫০০ টাকা

৯ ইন্সি সুপারস্টার টেবিল ফ্যানের দাম ৩৫০০ টাকা।
১২ ইঞ্চি সুপারস্টার টেবিল ফ্যানের দাম ৪৫০০ টাকা।

ফ্যানের বিভিন্ন যন্তাংশ বা অংশের পরিচিতি

হ্যান্ডেল

এল ই ডি লাইট যন্ত্রনংশ পরিচিতি

ফ্যান ব্লেড

পাওয়ার অন/অফ সুইচ

ওসিলেশন নব 

এলইডি অন/অফ সুইচ

সামনের গ্রীল

স্পিড হাই/লো সুইচ

পিছনের গ্রীল

চার্জিং ইন্ডিকেটর

ফিক্সিং

ইউএসবি পোর্ট 

ফ্যান গ্রীল ফিক্সিং রিং

চার্জিং লেভেল

স্ট্যান্ড স্কু

এক্সটার্নাল চার্জিং পোর্ট

বেস

টেবিল ফ্যান ব্যবহারের নির্দেশিকা

সাবধানতা
  • এই ফান বৈদ্যুতিক কারণের যুগে পূর্ণ হয়ে থাকে তাই এটি খোলা যাবে না।
  • অগ্নিকুণ্ডা এবং বিদ্যুতের কারণের যৌগের প্রতিরোধের জন্য পণ্যটি বৃষ্টি হতে পারে রোজার মধ্যে রাখা যাবে না। কিংবা পেছনের কভারটি আপনার কোন সময় খুলবেন না।
  • বাবার কারীদের কেরামতের করার জন্য অধিকাংশ সময় যন্ত্রপাতির তৈরির ক্ষেত্রে কোন কেরামতে প্রযোজ্য হলে দক্ষতা হিসেবে কারণ কাজে তা পাঠায় দেন।
  • মেরামতের জন্য প্রয়োজনীয় হলে দক্ষ সেবা কারীর কাছে সেটি পাঠিয়ে দিন।
গুরুত্বপূর্ণ নির্দেশনাবলী
  • আপনি যদি এখান থেকে তিন ঘন্টা ব্যাকআপ পেতে চান তাহলে প্রানের সর্বোচ্চ ১২ ঘন্টা চার্জ দিতে হবে।
  • পন্য ব্যবহারের পর আপনার সুইচ বন্ধ করেন প্রতিদিন ৮ ঘন্টা চার্জ দিন।
  • বৃষ্টি অথবা প্রাণের মধ্যে দূরে রাখুন এবং ৫০ টাকা মাত্র এলাকার বাইরে রাখুন। এবং সরকারের তাপমাত্রার বাইরে রাখার চেষ্টা করুন৷ কারণ এই ফ্যান জিরো ডিগ্রী থেকে ৫০ ডিগ্রী পর্যন্ত তাপমাত্রা সহ্য করতে পারে। আপনার রমেশ জিরো ডিগ্রি তাপমাত্রার নিচে কোন তাপমাত্রায় থেকে থাকে তাহলে আপনার সেফান কাগজপত্র করতে পারবেনা। তাপমাত্রা যদি ৫০ টাকার উপরে হয় তাহলে কাজ করবে না।
  • ফান্টে যদি তিন দিন লাইটটা না চালু না থাকে তাহলে আপনি সেটাই চার্জ দিয়ে রাখুন কারণ আপনি যদি সেখানে চার্জ না দেন তাহলে ব্যাটারি কার্যক্ষমতা দিনে কমে যাবে।
  • এই সান ২২০ ভোল্ট হওয়ার কারণে ৫০ হাউস এসি পাওয়ার কন্ডিশন হতে পারে।
  • এ পর্নের সমস্যার ক্ষেত্রে যত পণ্য টেকনোলজি সাহায্য নিতে পারবেন।
ফ্যানটি যেভাবে সন্নিবেশ করবেন
  • গ্রীল লক খুলে ব্যাক গ্রীলটি মটর ফ্রন্টের কভারে হুক বরাবর রাখার পরের লোক ভালোভাবে আটকে দিতে হবে।
  • ব্লেড মোটর সাম্পক বসিও ঘড়ির কাউন্টার বিপরীতে ঘুরতে থাকে box লাগিয়ে দিবেন।
  • সামনের ফান্ড গেন্টি ফ্যান ইউনিকে উপস্থাপন করেন মাধ্যমিক আপনি ভাো ভাবে সেগুলো লাগিয়ে নিন। সেক্ষেত্রে সামনে এক্লেসনার নামক ইউনিট স্থাপন করবেন এবং ড্রাইভার এর ক্ষেত্রফল ভালোভাবে লাগিয়ে নিবেন।

ক্যাবল কানেক্টর সংযোগের নিয়ম

  • নতুন ফ্যান ব্যবহারের পূর্বের বেটার এর কভার খুলে ব্যাটারি টার্মিনাল সংযোগ করুন।
  • সেক্ষেত্রে লাল তার প্যাটারের প্রজেক্টর প্যানেলের কারণে কালো তার নেগেটিভ চ্যানেলে সংযোগ করুন। সংযোগ এরপর বাজারে কপালে ভালোভাবে লাগিয়ে দিন।
  • বেসের নিচে থাকা পাঠানোর ব্যাটারি টার্মিনালটি বডির আল্টের সাথে থাকা মোটর ট্রেনটির সাথে সংযোগ করুন।
  • স্ট্যান্ডার্ড নিচে লাগানোর গ্রুপটি খুলে স্ট্যান্ডার ভালোভাবে ব্যাচের সঙ্গে বসিয়ে দিতে হবে।
  • এরপর সানডের নিচে থাকা এসের নিচে অংশটুকু হোল্ডারে বসে খবর দিয়ে লাগিয়ে দিন।

যেভাবে ব্যাটারি রিচার্জ করবেন

  • স্বাভাবিক ভাবে কার্যকরী কিংবা 4 শুরু হওয়ার জন্য কিছু এসি ফ্ল্যাটে এসে পাওয়ার সাপ্লাইয়ের সঙ্গে সংযোগ করে দিন।
  • এসি পাওয়ার সাপ্লাই দিয়ে চার্জ দিলে থাকবে এবং ব্যাটারি চার্জ হতে থাকবে।
  • বিশেষ সতর্কতা
  • পন্য টি ক্রয় করার পর চার্জ দেওয়া ছাড়া ব্যবহার করা যাবে না।
  • চার্জ ইন্ডিকেটর এর সঙ্গে ২৫% এর নিচে চার্জ নেমে আসলে ব্যবহার করা বাদ দিন।
  • বাটার এর ফুল ডিসচার্জ ব্র্যান্ডের বন্ধ হয়ে গেলে বাবার থেকে বিরত রাখুন।
  • বৃষ্টির পানি বা পানে যত অবস্থায় পান ব্যবহার থেকে বিরত থাকতে হবে।
  • তবে শিশুদের নাগালের বাইরে রাখতে হবে।

কম দামের চার্জার ফ্যান ২০২৪

বাংলাদেশের এখন পর্যন্ত কম দামে চার্জার ফ্যান পাওয়া যায় অনেক। আপনি চাইলে বিভিন্ন মডেলের বিভিন্ন কোম্পানির চার্জার ফান কিনতে পারেন অল্প কম দামে। অল্প করতাম মূল্য টাকা সর্বনিম্ন আপনি দেড় হাজার টাকা দিয়ে আপনি একটা চার্জার ফানা কিনতে পারবেন। সেগুলো কোম্পানি অনেক জনপ্রিয় লাভ করেছে এ কোম্পানিগুলো চার্জার ফ্যানগুলো ৫ থেকে ৬ ঘন্টা চলে তবে এই কোম্পানির ফ্যান অনেক ভালো সার্ভিস দেয়। সেক্ষেত্রে সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ ও কোন দিক থেকে কম যায়না। 

অনেকে মনে করে একটু কম দামের ফ্রান্সের কারণে এগুলো ফান ভালো হবে না কিন্তু আসলে ব্যাপারটা সেরকম না ভাই। এগুলোর দাম কম হলেও এগুলো গণগত মান থেকে অনেক এগিয়ে রয়েছে। কে বলতে পারবে আপনি যদি ৮০ হাজার টাকা অথবা ১ লাখ টাকা দিয়ে কোন একটি ফ্যান কিনেন সেই ফান দুই দিনে নষ্ট হবে না। আবার আপনার যদি ভাগ্য ভালো থাকে তাহলে এরকম দামে রিচেবল প্ল্যানটি আপনার জন্য হবে সর্বোত্তম উত্তম একটি ফান যা আপনার দীর্ঘদিন ধরে ব্যবহার করতে পারবেন।

চার্জার ফ্যান কোনটা ভালো

ফ্যান ভালো হবে সেটি সম্পর্কে জানতে হলে আপনাকে অবশ্যই করা পোস্ট করে আপনাকে বিবেচনা করে দেখতে হবে যে কোনটা আপনার জন্য সবচাইতে ভালো হবে। যেহেতু আপনি একদিনের জন্য ব্যবহার করবেন না দীর্ঘদিন ধরে ব্যবহার করতে চান সেক্ষেত্রে আপনার ভালো ফ্যানটি কেনা ভালো হবে। সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ এখন বর্তমানে অনেক জনপ্রিয় হয়ে উঠেছে। তাই আপনার ওয়ালটন বেসন বা কোন কোম্পানির জন্য ফান খুঁজে লাভ নেই এই ফ্যান হতে পারে আপনার জন্য অনেক ভালো। 

আপনি যদি চান সেগুলো ফান ব্যবহার করবেন তাহলে করতে ভালো হয়। এই ফ্যানটি যদি আপনি কিনতে পারেন তাহলে অনায়াসে আপনি পাঁচ থেকে ছয় ঘন্টা চালাতে পারবেন। তবে আপনি যদি মনে করেন যে আপনার দুইটা ফ্যান কিনবেন তাহলে আপনি প্রশ্নের মত দুইটা কোম্পানির ফান আপনি কিনতে পারেন। সে ক্ষেত্রে আপনার অভিজ্ঞতা হবে কোন কোম্পানির ফান সবচাইতে ভালো সেটা আপনি হাতে নাতে প্রমানও পেয়ে যাবেন।

ছোট এবং বড় চার্জার টেবিল ফ্যানের দাম ২০২৪

বর্তমান আমাদের সময় ছোট বড় টেবিল চার্জার ফ্যানের সময় কোম্পানি বিভিন্ন মডেলের চার্জার ফ্যান এনেছে। তবে সে ক্ষেত্রে সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ ফান্টে বিভিন্ন কোম্পানির হয়ে থাকে তবে কোম্পানি ভেদে চার্জার ফ্যানের আধুনিক মডেল তৈরি রয়েছে তবে এক্ষেত্রে শুধু বৈদ্যুতিক পাখাও ছিল। 

তবে ধীরে ধীরে এসব মডেল আজ অনেক হয়ে উঠেছে স্টেপের চার্জার ফ্যানগুলো তৈরি করার ক্ষেত্রে পকেট চার্জার ফ্যানগুলো ছোট বড় চার্জার ফ্যান কোম্পানি বেধে তৈরি করা হয়। super star AC/DC fan price in Bangladesh দাম বাড়ার সাথে সাথে বিভিন্ন মডেলের তৈরি করা হয়ে থাকে বিভিন্ন ধরনের ফ্যান। সেক্ষেত্র প্রচার করান্ডার মধ্য মানুষ রাস্তাতে চলাচল করতে পারে না তাই ছোট ধরনের ক্ষেত্রে বেশ ভালই চলে।

শেষ কথা - super star ac/dc fan price in bangladesh

উপরে যেগুলো সম্পর্কে আলোচনা করা হয়েছে সেগুলো থেকে আপনি বাংলাদেশ ফ্যানের দাম সম্পর্কে জানতে পারবেন। তাই সুপারস্টার চার্জার ফ্যান ২০২৪ টেবিল ফ্যান সম্পর্কে জানার পর সকল কিছু আপনাকে ব্যস্তবতার সঙ্গে তাল মিলিয়ে কিছু ফান দেখতে পারেন সেগুলো ফাইনাল সম্পর্কে আপনি জানার পর আপনি আপনার ভালো পছন্দমত একটা ফ্যান করে করতে পারবেন। আশা করি সকলের মধ্যে আপনার একটি ভালো একটি ছেলের একটা ফ্যান পেয়ে যাবেন। 

তবে তার মধ্যে অন্যতম একটি ফ্যান হলো সুপারস্টার রেজাল্ট দ্বারা সম্পর্কে ধারণা পেতে ঝামেলা হয়েছে বেরিয়ে তাকে আশা করেননি। আমাদের ওয়েবসাইট পদদর্শন করেও আপনি বারবার নিবন্ধন করতে পারবেন তা এইসম্যান আপনার জন্য গুরুত্বপূর্ণ। সে ক্ষেত্রে সবাই ভালো থাকবেন সুস্থ থাকবেন নিত্য নতুন প্রশ্ন পেতে আপডেট পেতে আপনাদের ওয়েবসাইট ফলো দিয়ে রাখবেন। "আসসালামু আলাইকুম"

সচরাচর প্রয়োজনীয় জিজ্ঞেস কিছু প্রশ্ন উত্তর (FAQs)

চার্জার ফ্যানের দাম কত?

চার্জার ফ্যান কিনতে চাইলে সর্বনিম্ন ২,৮৯০ টাকা থেকে শুরু করে ৪,৭৮০ টাকা পর্যন্ত বাজেট রাখতে হবে আপনাকে। বড় চার্জার ফান কিনতে চাইলে আপনাকে ৫০০০ টাকা থেকে ৮ হাজার টাকা বাজেট রাখতে হবে।

সুপারস্টার চার্জার ফ্যান এর দাম কত?

সুপারস্টার চার্জার ফ্যান এর দাম ৩,৫০০ টাকা থেকে শুরু করে ৬,৫০০ টাকা পর্যন্ত।

৯ ইঞ্চি সুপারস্টার চার্জার ফ্যানের দাম কত?

৯ ইঞ্চি সুপারস্টার চার্জার টেবিল ফ্যানের দাম ৩৫০০ টাকা।

১২ ইঞ্চি সুপারস্টার টেবিল ফ্যানের দাম কত?

১২ ইঞ্চি সুপারস্টার টেবিল ফ্যান এর দাম ৪ হাজার ৫০০ টাকা।

১৬ ইঞ্চি সুপারস্টার টেবিল ফ্যান এর দাম কত?

১৬ ইঞ্চি সুপারস্টার চার্জার টেবিল ফ্যানের দাম ৬,৫০০ টাকা।

ছোট চার্জার ফ্যানের দাম কত?

ছোট চার্জার ফ্যানের দাম ৩০০ টাকা থেকে শুরু করে ১,১০০ টাকা পর্যন্ত।

কম দামের চার্জার ফ্যান এর দাম কত?

২০০০ টাকা থেকে শুরু করে ৩০০০ টাকা বাজেট রাখলে ভালো মানের চার্জার কম দামে একটা ফ্যান পাওয়া যাবেন।

আরো অন্যান্য পোস্ট সমূহ দেখুন...

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url