চার্জার ফ্যান এর দাম কত ২০২৪ – ভালো চার্জার ফ্যান কোনটি

চার্জার ফ্যান এর দাম কত ২০২৪, ভালো চার্জার ফ্যান কোনটি ও কম দামের চার্জার ফ্যান, ছোট চার্জার ফ্যানের দাম কত, টেবিল চার্জার ফ্যানের দাম কত ২০২৪ সেগুলো সম্পর্কে আপনি এই মুহূর্তে প্রশ্নের মাধ্যমে সকলকে জানতে পারবেন। আশা করি সবাই ভাল আছেন এবং সকলের জানতে চাচ্ছেন যে চার্জার ফান সম্পর্কে বিভিন্ন তথ্য সম্পর্কে জানতে চাচ্ছেন বা চার্জার ফ্যান এর দাম কত ২০২৪-এ তথ্য সম্পর্কে অনেকে জানতে চাচ্ছেন বর্তমানে।
চার্জার-ফ্যান-এর-দাম-কত-২০২৪–ভালো-চার্জার-ফ্যান-কোনটি
আশা করি সম্পন্ন করতে যদি আপনি পড়তে পারেন তাহলে সকল কিছু জানতে পারবেন আমরা আপনার কাছে সকল কিছু শেয়ার করব ইনশাল্লাহ। আমরা আরো শেয়ার করব আপনার জন্য ভালো চার্জার ফ্যান কোনটি হবে সেটি সম্পর্কে আপনারা জানতে পারবেন। আপনি যদি ভালো একটা চার্জার ফান কিনতে চান তাহলে আপনাকে জানতে হবে আগে চার্জার ফ্যানের দাম কত সে সম্পর্কে আপনাকে না জানলে আপনি কোন সময় ভালো ফান কিনতে পারবেন না।

এগুলো সম্পর্কে জানতে হলে অবশ্যই আমাদের উত্তর পোস্টের মাধ্যমে আপনাকে থাকতে হবে সর্বদা করেন এখানে আপনি সকল কিছু জানতে পারবেন আমরা এখানে সকল পুলিশ শেয়ার করে থাকি। বাংলাদেশের চেহারার লোক সেটিং এর সমস্যা শুরু হয়েছে সেগুলো সমস্যা থেকে মুক্ত পেতে গেলে আমাদের গরম ভাইয়ের বিদ্যুৎ ব্যবহারের জন্য আমাদের চার্জার ফান সম্পর্কে কিছু জানতে হয়। তাই উক্ত পোস্ট মনোযোগ সহকারে বড় আশা করি সকল কিছু জানতে পারবেন।
পোস্ট সূচিপত্রঃ 

ভূমিকা

বর্তমান বাংলাদেশে যে হারে বিদ্যুতের সমস্যা লোডশেডিং দেখা দিয়েছে সেগুলো সমস্যা থেকে আমাদেরকে সমাধান হতে গেলে আমাদের একটি চার্জার ফ্যান দরকার। অতিরিক্ত গরমের কারণে দেখা যায় যে বিদ্যুতের সমস্যা দেখা দেয় বারান্দায় এর থেকে আমরা বঞ্চিত হয় তাই বিদ্যুতের থেকে আমরা মুক্তি পেতে হলে অবশ্যই আমাদের একটি দরকার। এখান দ্বারা আমরা সব সময় সর্বদা নিজেকে সান্তনা দিতে পারব এবং সবসময় আমরা ঠান্ডা আরামদায় অনুভব ভোগ করতে পারব।
এতকিছু পাওয়ার পরে আমরা অনেকে জানতে চেয়েছি যে বিদ্যুতের থাকাকালীন এই চার্জার ফ্যানের চার্জ দিয়ে রাখবেন এবং পরবর্তীতে যখন বিদ্যুৎ চলে যাবে তখন এই ফ্যানটি ব্যবহার করতে পারবেন আপনি। আবার আপনি যদি চান তাহলে আপনি কারেন্টের লাইগা যে বিদ্যুৎ থাকার কারণে ব্যবহার করতে পারবেন। সেগুলো সম্পর্কে জানতে গেলে অবশ্য আপনাকে প্রথমে সেটা ক্রয় করতে হবে এবং আপনি সেটা ব্যবহার করার পর আপনি আস্তে আস্তে কাউকে জানতে পারবেন আশা করা যায়। তাই আজকে আমাদের উত্তর পড়তে ভালোভাবে পড়ার পর একটা ভালো গান সিলেট করলে এবং সেখানে আপনি কেননা আশা করা যায় আপনি সেগুলো সফল হতে পারবেন।

চার্জার ফ্যান এর দাম কত ২০২৪

চার্জার ফ্যান এর দাম কত ২০২৪ সেটা সম্পর্কে জানতে হলে লোডশেডিং এর গরমের মাধ্যমে মানুষের অবস্থা কি রকম খারাপ হয়ে যায় সেগুলো সম্পর্কে আমাদের জানতে হবে তাই যার যার টান আপনাকে গরম থেকে কিছুটা হলেও শান্তি এনে দিবে। পোস্টের মাধ্যমে আপনারা জানতে পারবেন কোম্পানির চার্জার ফ্যান ভালো হবে সেগুলো সম্পর্কে আপনি জানতে পারবেন।
চার্জার-ফ্যান-এর-দাম-কত-২০২৪
ভালো চার্জার ফ্যান কোনটি এবং কোন কোম্পানির ফ্যান সর্বদা ভালো হবে। খানের পিকচার সম্পর্কে কিছু তথ্য সম্পর্ক আপনি জানতে পারবেন কোম্পানির ফাইনালে সম্পর্কে জানা জরুরি। কোন কোম্পানির চার্জার ফ্যানের দাম কেমন হবে সেগুলো সম্পর্কে জানতে হলে সম্পূর্ন পোস্টটি পড়তে হবে আপনাকে।

নোভা ফ্যানের মডেল

দাম/মূল্য

নোভা BE-2399

৳৩,২০০

নোভা BE-2812

৳৩,১০০

ক্লিক

৳৩,১০০

ক্লিক 12"

৳২,৮৯০

মিয়াকো KL-2924

৳৪,৩৯০

ভিশন চার্জার ফ্যানের দাম কত ২০২৪

ভিশন চার্জার ফ্যানের দাম ৪ হাজার টাকা। এই কোম্পানির চার্জার ফ্যানের দাম ভীষণ কোম্পানির অফিসিয়াল পেজ বা ওয়েবসাইট থেকে আপনি নিতে পারবেন ইচ্ছা করলেই। আপনি যদি চান তাদের নিতে পারবেন এবং আপনি যদি চান অনলাইনে তাদের পেজ থেকেও নিতে পারবেন। আপনি যদি ভীষণ কোম্পানীর ফ্যানটা কিনতে চান বা আগ্রহী হন তাহলে আপনি অবশ্যই কেনাকাটা করবে আপনার কোম্পানি অফিসিয়াল ভিজিট করবেন।
সেখানে গিয়ে দেখবেন কোন কোম্পানির আপনার জন্য ভালো হবে সেটি সম্পর্কে দেখার পর আপনি কিনবেন। এর কারণ হলো আমরা যে বর্তমানে যে বাজার দিয়েছি যে কোম্পানির নামের মূল্য এতো কিন্তু পরবর্তীতে দেখা যাবে যে অনেক সময় দাম বাড়াবো অনেক সময় দাম কমে। এক হয় না তাই আপনাকে তদন্ত করে দিতে হবে যে তাদের ওয়েবসাইটে কত টাকা দাম বর্তমানে দেওয়া আছে। সম্পর্কে দেখার পরে আপনি আপনার ভালো মনের স্বাস্থ্য ফ্যান কিনতে পারবেন। দাম সম্পর্কে আমরা যেহেতু জানি না তাই আপনাকে সকলকে তুলে করা হলো পরিবর্তন করে নিতে পারেন।

স্পেসিফিকেশনঃ

  • ব্যাটারি: ৬ ভোল্ড, ৪.৫ অ্যামপিয়ার।

বৈশিষ্ট্যঃ

  • এসি/ডিসি অপারেটর সিস্টেম।
  • রিচার্জেবল সুবিধা।
  • ফুল চার্জ ইঙ্গিত লাইট।
  • ওভার চার্জ এবং ওভার ডিস'চার্জ সুরক্ষা ব্যবস্থা।
  • বহন এবং মেরামত করা খুব সহজ।
  • স্টেপ লেস স্পিড কন্ট্রোল সিস্টেম।

গতিঃ

  • নিম্ন: 280 R.P.M
  • উচ্চ: 1400 R.P.M
  • পাওয়ার: ২৪ ওয়াট।
  • চার্জ সময়ঃ ১০ - ১২ ঘন্টা।
  • ১২০ ঘন্টা: সপ্তাহিক আলো দেয়।
  • এলইডি: 70 ঘন্টার পর কিন্তু শক্তিশালী সক্ষম।
  • কম গাতির কারণে 25 ঘন্টা আলো দেয়।
  • পাখা: সর্বোচ্চ গতির জন্য 3.5 ঘন্টা পর্যন্ত চলতে পারে।
  • ছয় মাস ওয়ারেন্টি।

সিঙ্গার চার্জার ফ্যানের দাম কত ২০২৪

সিঙ্গার ১৬ ইঞ্চি চার্জার ফ্যান বা টেবিল ফ্যান এর দাম ১,৯৯০ টাকা। তাই আপনি যদি সিঙ্গার কোম্পানির কোন ফান কিনতে চান তাহলে অবশ্যই আপনি আমাকে উচিত হলো বাজারের সব কিছু নিকটবর্তী সেন্টার শোরুম থেকে আপনি জেনে নিন এরকম সম্পর্কে কত দাম রয়েছে বর্তমান বাজারে কারন আগের দামের থেকে কমবেশি হতে পারে। যখন কেউ পোস্ট করে তখন আমরা কিন্তু একবারে পোস্ট করে পরবর্তীতে পোস্ট আবার কমবেশি করি না।
তাই আপনি যদি সকল কিছু সম্পর্কের বিস্তারিত সঠিক তথ্য জানতে চান তাহলে আপনাকে অবশ্যই সিঙ্গেল কোম্পানির শোরুমে গিয়ে অত্যন্ত করতে হবে। অথবা আপনাকে সিঙ্গার কোম্পানির অফিসিয়াল শোরুম থেকে আপনি সেগুলো ইয়া করতে পারবেন অথবা সিঙ্গাপুর কোম্পানি ওয়েবসাইটে ভিজিট করতে পারবেন। সিঙ্গার কম্পানি ওয়েবসাইটের ভিজিট করলে আপনি জানতে পারবেন বর্তমান বাজার কত টাকা দাম তাদের কোন ফ্যানের। কোন ফ্যানের দাম কত সেগুলো সম্পর্কে আপনি জানতে পারবেন কোন মডেল কত দাম রয়েছে কোন মডেল ভালো হবে আপনার জন্য জানতে পারবেন।

ব্র্যান্ডঃ সিঙ্গার

মডেলঃ সিঙ্গার ১৬ ইঞ্চি চার্জার টেবিল ফ্যান

সিঙ্গার ১৬” ফুল স্পেসিফিকেশন্স টেবিল ফ্যানঃ-

ভোল্টেজ

২২০ ভোল্ট - ২৪০ ভোল্ট

পাওয়ার

৫৫ ওয়ার্ড

ফ্রিকোয়েন্সি

50 HG

রেটেড গতি

১৩০০ R.P.M

এয়ার ডেলিভারি

৭০মি ৩/মিনিট

৩ গতি নির্বাচন 

উচ্চ/নিম্ন/মাঝাড়ি

ওয়্যারেন্টি

৬ মাসের ওয়ারেন্টি

সানকা চার্জার ফ্যানের দাম কত ২০২৪

ছাতনা চার্জার ফ্যানের দাম ৭,৭৫০ টাকা ১৬ ইঞ্চি ফ্যানের দাম। ছাতনা চার্জার ফ্যানের দাম ইন্টারনেট থেকে আপনি নিতে পারবেন সেগুলো থেকে আপনি নিতে গেলে চাক সম্পর্কে আপনি অবশ্যই আপডেট তথ্য সম্পর্কে জানতে পারবেন। আপনি যা করে সম্পর্কে জানতে চান তাহলে সে কোম্পানির ওয়েবসাইটটা ভিজিট করুন সেখানে ভিজিট করার পর আপনি আপনি সেখান থেকে সকল কিছু জেনে নিন আশা করি সেভাবে আপনার জন্য ভালো হবে। আপনি চাকনার নিজস্ব শরমে গিয়ে আপনি সেগুলো জানতে পারবেন এবং শেয়ার করতে পারবেন চাকনা ফান কিছু সম্পর্কে ফিচার সম্পর্কে।

মডেল

SF-2388

ফ্রানের আকার

16''

এলইডি লাইট

৫০

এসি/ডিসি

ফ্যান লাইট

ইনপুট ভোল্টেজ

AC-100V, 110V, 120V,

127V, 220V, 230V,

240V, 50HZ/60HZ

ইনপুট পাওয়ার

30W

ফ্রানের গতি

৪ মি/সেকেন্ড

ব্যাটারির ধরন

রিচার্জেবল ব্যাটারি 6V/4.5Ah

ব্যাটারি চার্জ

১৭-১৮ ঘন্টা

রান টাইম

১২০ ঘন্টা

ভালো চার্জার ফ্যান কোনটি ২০২৪

ভালো চার্জার ফ্যান কোনটি ২০২৪ সম্পর্কে আমরা অনেক সময় অনেকেই বিভিন্ন জায়গা সার্চ করে থাকি এবং সেখানে সার্চ করে খুঁজতে থাকে আসলে সব মানুষের চাহিদা এক হয় না। তাই আমরা সবাই বলে জানতে চাই না কিন্তু কোম্পানির মত নাম আপনাদের সামনে তুলে ধরা হয়েছে সেগুলো জানার পরে আপনি সকল কিছু জানতে পারবেন।
কোন সময় দেখা যায় যে অনেকে ভিশন পছন্দ করে, অনেকে singer পছন্দ করে, আবার অনেকে ওয়াল্টন পছন্দ করে, কেউ নোভা পছন্দ করেন, কেউবা আবার ফিলিপস পছন্দ করে। ওতো এক একজনের চাহিদা একেক রকম তাই বিভিন্ন কোম্পানি বিভিন্ন রকম হয়ে থাকে। তবে সে ক্ষেত্রে আপনি যদি চান দেশে বন্যার কোন ফান কিনতে চাইবেন তাহলে অবশ্যই আপনি ওয়ালটন কোম্পানির চার্জ ভালো মানের ফ্যান ৩ হাজারের মধ্যে আপনি কিনতে পারবেন।
ওয়াল্টন-চার্জার-ফ্যানের-দাম-কত-২০২৪

ছোট চার্জার ফ্যানের দাম কত ২০২৪

বর্তমান সময় ছোট বড় সকল ধরনের চার্জার ফাহেনে বাজারে পাওয়া যায় ছোট বড় অনুযায়ী চার্জে পানের দাম হয়ে থাকে। তেমনি খানের মডেল ফোনের দাম বাজারে অনেকে অনেক কম দামে পাওয়া যায়। তবে বড় ফ্যানের দাম অনেক বেশি। সেক্ষেত্রে ছোট ফ্যানের দাম অনেকটাই কম। পার্থক্য টাও ঠিক আকাশ পাতালের সমান ব্যবধান। সর্বনিম্ন ১৫০০ টাকা থেকে শুরু করে আপনি ৫০০০ টাকা পর্যন্ত ছোট পান কিনতে পারবেন ভালো চার্জার ফ্যান কোনটি পেয়ে যাবেন এর ভেতর আপনি। কেমন বাজেট অনুযায়ী আপনি ফান কিনতে পারবেন।

কম দামের চার্জার ফ্যান ২০২৪

ছোট-বড় সব ধরনের চার্জার ফান বাজার পাওয়া যায় তাই আপনি ছোট বড় অনুযায়ী আপনি যেগুলো পান আপনার পছন্দ সেগুলো ফান থেকে ফান কিনতে পারবেন। আপনি আপনার ইচ্ছামত আপনার বাজেট অনুযায় খান কিনতে পারবেন যেকোন বাজেটে অনুযায়ী আপনার প্রাণ পাওয়া যাবে। তবে ছোট মানের ফ্যান যেহেতু বাজেটে একটু কম তাই একটু ছোট মনের ফান পাওয়া যায় সেই সম্পর্কে আপনাকে সবসময় মাথায় রাখতে হবে।
আপনি আপনার নিজের ঘরে কোন দোকানে গিয়ে আপনি আপনার ভালো মানের একটা ফ্যান কিনু খুব কম দামের। ভালো করে সবকিছু খুঁজে দেখো তাহলে সর্বনিম্ন ১৫০০ টাকা দিয়ে আপনি আপনার ভালো একটি মানের প্রাণ কিনতে পারবেন। যেটি হবে সর্বোচ্চ ভাবে মোটামুটি একটি সম্পূর্ণ রূপে ভালো যেটি দীর্ঘদিন ধরে আপনাকে সার্ভিস দিবে।

টেবিল চার্জার ফ্যানের দাম কত ২০২৪

ভিশন, নোভা, সিঙ্গার, ওয়ালটন, ফিলিপস, ক্লিক ইত্যাদি এগুলো কোম্পানির চার্জার ফ্যানগুলো অনেক ভালো হয়ে থাকে যেগুলো সব সময় দেশে পণ্যের হলেও সে অনেক ভয়ঙ্কর সার্ভিস দিতে পারে। আপনাকে দেশে পণ্য অবশ্যই একটা ভালো কোম্পানির ফ্যান কিনতে হলে আপনি ওয়ালটন কোম্পানির ভালো হয়। ভালো মনের স্থান হয়ে থাকলে ওয়ালটন কোম্পানির চার্জার ফ্যানগুলো আপনি ৩০০০ টাকার ভিতরে আপনার করতে পারবেন আপনি অথবা আপনি চাইলে আপনি অন্য কোন ফান কিনতে পারবেন।

শেষ কথা

আজকে মূলত আলোচনা করা হয়েছিল চার্জার ফ্যানের দাম কত ২০১৪ সেটা সম্পর্কে এবং তার সাথে আরো আলোচনা করা হয়েছে ভালো চার্জার ফ্যান কোনটি। ভালো চার্জার ফ্যান কোনটি সেগুলো সম্পর্কে আলোচনা করা হয়েছে। এতক্ষণ হয়তো আপনি উপরের সম্পন্ন পোস্টে চার সম্পর্কে বিস্তারিত সকল তথ্য জানতে পেরেছেন চার্জার ফান্ড সম্পর্কে জানতে পেরেছেন এবং ফিচারগুলো বৈশিষ্ট্য সম্পর্কে জানতে পেরেছেন। আর তাই সেগুলো সম্পর্কে আলোচনা করার পরে আমরা এগুলো সব এসেছি যে এগুলো থেকে কিছু সঠিক মূল্য বা তুলে ধরা হয়েছে যা আপনাকে আশা করি আপনি এতে প্রকৃত হবেন।
আরো পড়ুন
হাতে আশা করে উক্ত পোস্টের মাধ্যমে আপনি জানতে পেরেছেন চার্জার ফ্যানের দাম কত ২০২৪ সেগুলো সম্পর্কে। তার সাথে আপনি আরো কিছু জানার থাকলে সেটা অবশ্য আপনি কমেন্টের মাধ্যমে জানাতে পারবেন আমাদের আশা করি সর্বদা আপনাকে সেগুলো সম্পর্কে জানানোর চেষ্টা করব আপনাকে আমরা সর্বদা সার্ভে যাওয়ার চেষ্টা করব যাতে আপনারা সব আপনারকে সাহায্য করতে পারি। পড়ার পরে যদি আপনার উপকৃত হন তাহলে আপনি উত্তর শেয়ার দিয়ে আমাদের পাশে থাকবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url