পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম | কালোজিরার তেলের উপকারিতা

প্রিয় পাঠক, আপনি কি কালোজিবার ঔষধ সম্পর্কে জানতে চাচ্ছেন? অথবা পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম সম্পর্কে জানতে চাচ্ছেন? কিংবা কালোজিরার তেল এর উপকারিতা সম্পর্কে জানতে চাচ্ছেন? সেই সকল বিষয়ে জানতে আমাদর উক্ত পোষ্টটি মনোযোগ সহকারে পড়ুন? আশা করি তাহলে সমস্ত কিছু জানতে পারবেন।
পুরুষাঙ্গে-কালোজিরার-তেল-ব্যবহারের-নিয়ম
কালোজিরা হলো এমন ওষুধ যা খাওয়ার ফলে শরীরের নানা উপকার হয়। আর সেই কারণে কালোজিরার তেল উপকারী।

ভূমিকা

কালোজিরা হলো একন একটি উপাদান যার দ্বারা নারী এবং পুরুষ উভয় উপকৃত হতে পারে এটির দ্বারা আপনার যৌন ক্ষমতাও দ্বিগুণ হাড়ে বৃদ্ধি পাবে। সেই কারনে আমাদের উচিৎ কালোজিরার তেল এবং কালোজিরা খাওয়ার অব্ভেষ করুন। তাছাড়া কালোজিরার তেল বিভিন্ন জায়গায় মাখার ফলে বিভিন্ন রকম উপকার হতে পারে। আপনার যদি কোন প্রকার ব্যাথা থেকে থাকে তাহলে আপনি এই কালোজিরা খেতে পারেন এতে আপনার জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি ঔষধ যা দ্বারা আমরা সকল প্রকার উপকার পেয়ে থাকি। বাত ব্যাথা এবং রোগ বালাই সব কিছু দূর হয়ে যাবে। 

তাচকড়া কালো জিরার তেল মাথায় মাখার ফলে আপনার মাথার চুলের গোড়া শক্ত হবে, এতে আপনি আপনার দেহের সৌন্দর্য বৃদ্ধি করতে পারবেন। তবে তার বিভিন্ন উপকারিতাও অধিক রয়েছে। আপনি কালো জিরা ব্যবহার করে ডায়াবেটিস, হাঁপািন রোগদূর করতে পারে, মাথার ব্যাথা দূর করে থাকে, রকাতচাপকে নিয়ন্ত্রণ করে, কিডনির সমস্যা দূর করে থাকে এবং দাঁতকে খুব ভালো রাখতে সাহায্য করে থাকে।

কালোজিরার তেল এর গুণাগুন/কালোজিরার তেল এর উপকারিতা

দেহের স্বাস্থ্যের উপকারের জন্য কালোজিরা অধিক উপকারি। সেক্ষেত্রে ব্যকটেরিয়ার ক্ষতিকর বিধান থেকে শুরু করে শরিলের কোষ এবং কোষ কলা গুলো বৃদ্ধি করতে সহায়তা করে দেয় কালোজিরা ও কালোজিরার তেল। শৃধু স্বাস্থ্য এর জন্য শুধু এটি উপকারি ঠিক তা না। তাই কালোজিরা ত্বক অথবা চুল স্বাস্থ্যের জন্য অধিক পরিমানে উপকারি হিসাবে বিবেচিত। 

কালোজিরার তেল এর উপকারিতা? পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম প্রতিটি পরিবার বা ব্যক্তির জন্য রান্না ঘরের ভিতরেই কালোজিরা রয়েছে। যেটি আসলেই দেহের জন্য ও স্বাস্থ্যের জন্য অনেক সুবাসিত রুপ নেয়।

মাথা ব্যাথা সারাতে কালোজিরার ব্যবহার

এক চামচ কালো জিরার তেল আপনি আপনার মাথায় খুব ভালো ভাবে লাগাবেন। এর পর এক চামচ কালো জিরার তেল এবং এক চামচ মধু মিশিয়ে তা দবনে সর্বোচ্চ তিন বার খেতে হবে। এটি সর্বোচ্চ সপ্তাহে তিন দিন খেতে পারবেন। কালো জিরা তেল ব্যবহারের ফলে মাথার বিভিন্ন প্রকার অনুবিধা এবং এর ভুল গুলো আছে আর যা হলো আমাতের ব্যহারিক শক্তি যার উপর নিয়ন্ত্রণ প্রক্রিয়া এবং এর প্রভাব বিস্তার সম্পর্কে বুঝতে পারবেন। 

যার প্রভাব অধক থেকে অধিকতর বলে ধারনা করা যায়। মাথকর ব্যাথাকে সারতে চুলের গোড়াটা নষ্ট হয়ে যাওয়ার নানা ধরনের ধলা এবং আস্তিত্ব কে ভালো ভাবে পরিষ্কার করে থাকেন। এর ফলে চুলের গোড়া শক্ত হয় এবং তা মজবুত হয়ে যায় এর ফলে আপনার মাথাও সব সময় সুরক্ষিত থাকবে।

স্বরণ শক্তি বৃদ্ধির ক্ষেত্রে কালোজিরা ব্যবহার

এক চামচ কমলার রস এবং এক চামচ পুদিনা পাতার রস অথবা চা এক কাপ এর সঙ্গে এক চামচ পরিমান কালো জিরার তেল মেশানোর পরে তা দিনে তিন বার খেতে হবে। এবং এটি নিয়মিতই খেতে হবে যাতে শরিল ঠিক থাকে এবং মাথার স্বরণ শক্তি ঠিক করে। তাছাড়া দেহের সমস্ত সমস্যার সমাধান করতে পারে। সেক্ষেত্রে কালোজিরা মেধার বিকাশ এর জন্য অধিক হাড়ে কার্যকরী। এটি খাওয়ার ফলে স্বরণ শক্তি দ্বিগুন পরিমানে বৃদ্ধি পায়। 

কালোজিরার তেল এর উপকারিতা এই স্বরন শক্তিটি কালো জিরা ও এর ভিতরে আন্টি বায়োটিক অথবা অ্যান্টি সেপ টিক টি মস্তিষ্কের রক্ত গুলো সন্ঞলন ঠিক মতোই ব্যবহার হয়। তাছকড়া মস্তিষ্ক এর রক্ত চলাচল বৃদ্ধির ক্ষেত্রে তার মাধ্যম এ ম্বরণ শক্তি আচে তা বাড়িয়ে তোলার ক্ষেত্রে অধিক সাহায্য করে দেয়। আমাদের দেহের রক্ত সংচালন করতে কালো জিরার প্রভাব অনেক বেশি গুরুত্বপূর্ণ টিকে সংচা লন করে রাখেন। এর ফল দেহের রক্তের সংচালন গুলো খুব তাড়াতাড়ি বৃদ্ধি করে দেয়।

বাতের ব্যাথা দূর কনার ক্ষেত্রে কালোজিরার ব্যবহার

আত্রান্ত দেহের কোন ক্ষত জায়গা টি ভালো ভাবে ধুয়ে তা ভালো ভাবে পরিষ্কার করে এর উপর এক চামচ কাঁচা হলুদ ও এক চামচ কালো জিরার তেল এক চামচ মধু এবং এক কাপ চা এক সঙ্গে ভালো ভাবে মিশিয়ে সেটি দিনে তিন বার মালিশ করতে হবে। তবে তা সপ্তাহে তিন দিন ব্যবহার করতে পারবেন।

যৌন দুর্বলতার জন্য কালোজিরা ব্যবহার

কালো জিরার অলিভ অয়েল এবং চুন ৫০ গ্রাম এর মতো হেলেঞ্চা এর রস এবং ২০০ গ্রাম মধু একত্রে মেশিয়ে তা সকাল এ খাবার পরে এক চামচ খেতে হবে। এর ফলে আপনার গোপন শক্তি বৃদ্ধি পাবে।

কলোজিরা খাওয়ার ফলে কি ওজন কমে

কালোজিরা একটি উচ্চ আশ যুক্ত খাবার এই খালো জিরা যদি আপনি খাবারের ভিতরে দেন তাহলে আপনি খাবার খাওয়ার ফলে সেটি থেকে তৃপ্তি পেয়ে যাবেন। তাই যে কোন খাবারের সাথে কালো জিরা দিলে সেই খাবার খাওয়ার পলে আপনার মাথার মস্তিষ্কও বৃদ্ধি পাবে। তাছাড়া এতে রয়েছে নানা ধরনের পুষ্টি গুন যা দেহের জন্য খুব উপকারি একটি খাবার। এটির ভিতরে নাইজ লেস অ্যান্টি অক্সিজেন এর সঙ্গে মিশে যায়। যার ফলে আপনার দেহকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়। 

এতে ক্যান্সার আক্রান্ত রোগিরাও রোগ প্রতিরোধ করতে সক্ষম হয়ে থাকে। কালোজিরার তেল এর উপকারিতা পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম? তবে ওজন কমাতে কালোজিরার তেল বেশ গুরুত্বপূর্ণ। ওজন কমাতে কুসুম গরোম পানির সাথে ৩ মি.লি. কালো জিরা গলে নিতে হবে। এরপর, এক চামচ ভর্তি মধু খেতে হবে। এতে আপনার ওজন ধীরে ধীরে কমে যাবে।

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম

সব ধরনের রোগের ঔষধ হলো কালো জিরা।কালোজিরার ব্যবহারে একমাত্র মৃত্যু বাতিত সব ধরনের রোগের ঔষধ হলো কালো জিরা। তবে এই কথাটি শুধু আমারাই বলি তাই না এটি বরং কুরআনেরও রয়েছে। তাই কালো জিরার তেল এর ভিতরে ১০০ টির চেয়ে বেশি উপকারি কিছু উপাদান রয়েছে যা আমাদের জন্য অনেক উপকার। এর ভেতরে রয়েছে ৩৮ শতাংশ শর্করা। ২১ শতাংশ আমিষ। ৩৫ শতাংশ ভেষজ তেল এবং চর্বি। 

এটি এটি প্রায় দুই হাজার বছরের চেয়ে খুব বেশি সময় ধরে কালোজিরার ব্যবহার করা হয়ে থাকে। বিভিন্ন আয়ুর্বেদিক চিকিৎসকগণ বলেন, মানবদেহের জন্য প্রয়োজনীয় কিছু প্রস্থ রয়েছে তবে মানব দেয়ার জন্য প্রয়োজনীয় পুষ্ঠী গন্ধের মধ্যে অন্যতম। কালোজিরা হল এমন একটি মসলা যা মানুষের খুব জনপ্রিয় একটি খাবার। এটি দ্বারা নানা খাবার তৈরি হয়। 

 অনেক সময় তো কালা জিড়া না হলে চলেই না। তাই আমাদের কলেজরা খুব গুরুত্বপূর্ণ। এটা প্রায় দুই হাজার বছর থেকে ব্যবহার করা হয়। দীর্ঘ দিনের মধ্যে পুরাতন একটা খাবারের নাম হলো কলো জিরা। আয়ুর্বেদিক চিকিৎসকগণের ব্যবহার করে থাকেন। কারণ এটি খুব নতুন একটি ঔষধ এর মধ্যে অন্যতম একটি খাওয়া। কালো জিরার আরো অনেক ব্যবহার রয়েছে। যেগুলো বাবার সম্পর্কে জানতে এখন বর্তমানে সকলে কালোজিরার গবেষণা করতে শুরু করে দিয়েছেন। 

তবে কালোজিরা আমাদের অন্য তম একটি খাবার যা দ্বারা আমরা নানা ভাবে উপকার পেয়ে থাকি। পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম? এই কালোজিরা আমাদের দেশের বিভিন্ন রোগির জন্য উপকারি। তাছাড়া কালো জিরা বর্তমানে বিভিন্ন খাবারে দেওয়া হয় যার ফলে এর মান বেশি। অনেকেই এর ব্যবহার সম্পর্কে যানেন না। আমরা যানি যে কালোজিরা একটি সূক্ষ্ম খাবার যার দারা আমরা নানা ভাবে উপকৃত হয়ে থাকি। এই কালোজিরার ফলে আমরা রোগ থেকে মুক্তি পাই এবং নানা খাবারের ব্যবহার করে থাকে।

আমরা সব সময় বিদেশি ঔষধ ও ইউরোপীয় রা তারা তাদের মধ্য থাকা কেমিস্টিক এসিড সেবন বা খেয়ে সেটির যোগদান করে দেয়। তবে অঙ্গন কেই অন্যের উপর তার প্রবাবটি ফেলে দিয়েছেন। আমাতের মধ্যে থাকা অনেকেই এর ক্ষতি কর দিক এবং তার ঔষধ এর ব্যবহার এর নির্দেশনা গুলি পড়ি এবং তখন ঠিক তাদের শরিরে থাকে প্রচুর পরিমানের পার্শ্ব প্রতিত্রিয়া যাতে রয়েছে অনেক প্রভাব।

কালোজিরার তেল এবং মান

বিভিন্ন প্রকাতির চেয়ে নাইজেল্লা নামক তেল এবং বাদামি রং এর তরল একটি স্নিগ্ধ আছে যেটি তেতা আফটা ও টার্ট যেদি টেস্ট যুক্ত এটি খাবার। তেল উত্তোলন করার জন্য ঠান্ডা উৎপাত যুক্ত কিছু ব্যবহার করুন। এ পদ্ধতির ফলে সমস্ত ভিটামিন গুলো কমপ্লেক্স টিতে সংরক্ষণ করা যায়। এই তেলটা ট্যানিন স্টোর হাউস। এটি একটি দস্তা যার দ্বারা ফসরাজ, আয়রন, মেলসিয়াস, দস্তা ও মাঙ্গানিজ যার বিভিন্ন উপাদান রয়েছে। যেটি একজন ব্যক্তির জন্য অনেক উপকারী একটি বিষয়। 

পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম? তাছাড়া ভিটামিন এ ই বি গ্রুপের সমস্ত ভিটামিন কেই প্রয়োজন তেল রয়েছে যায় এন যায়েন পলে ঠিক পলিসা ক্লাউজ। তাছাড়া রয়েছে তেলের সংশ্লেষণে। এতে রয়েছে প্রচুর পরিমাণ এ ফ্রাটে এসিড ক্লাউড এসিড ওমেগা রয়েছে ওমেগা-৬ ওমেগা নাইন বেশ কার্যকরি।

কালোজিরার তেল মালিশ করা নিয়ম

কালোজিরার তেল একটি প্রাকৃতিক উপাদান যেটি সম্পূর্ণ পার্শ্ব প্রতিক্রিয়া মুক্ত একটি ওষুধ। আপনি সেখানেই ইচ্ছে সেখানে এই তেল মালিশ করতে পারবেন। এতে কোন ধরনের ক্ষতি হবে না। বরং কালোজিরার তেল অনেক উপকারি একটি ওষুধ। কালোজিরার তেল এর উপকারিতা যেটি দুই হাজার বছর আগেও ব্যবহার করা হতো। বর্তমানে এটি তো অনেক ব্যাপক হারে পরিচিত লাভ করেছে। 

যার ফলে বর্তমান বর্তমানে কালোজিরার বেশ জনপ্রিয়তা লাভ পেয়েছে। আপনি কালোজিরা পুরো শরীরে ব্যবহার করতে পারবেন। কালোজিরা তেল খেতে পারবেন গায়ে মাখতে পারবেন ইত্যাদি এটি দ্বারা সব কিছু সম্ভব। এবং এই কালোজিরার তেল আপনি আপনার লিঙ্গেও মালিশ করতে পারবেন। এতে অনেক উপকার পাবেন।

যদের লিঙ্ক দুর্বল তারা অবশ্যই কালো জিরার তেল মালিশ করতে পারেন। এতে আপনার দুর্বলতা দুর হয়ে যাবে। তাছাড়া এটি ব্যহার করলে আপনি আপনার দ্রুত বীর্যপাত কে দুর করতে পারবেন। এর ফলে আপনার দাম্পত্য জীবন শুখ ময় হয়ে যাবে। তাছাড়া আপনার লিঙ্কটি শক্ত মোটা এবং দীর্ঘ স্বায়ী হবে। তাছাড়া নিয়মিত কালো জিরা যদি চিবিয়ে খান তাহলে আপনার সব ধরনের যৌন দূর্বলতা দূর হবে।

মূল কথা

যেহেতু কালো জিরা আমাদের মানব দেহে অত্যন্ত উপকারি একটি ঔষধ এবং খাবার তাই কালো জিরার তেল ব্যবহার আমাতের মানব দেহে অন্তত গুরুত্বপূর্ণ বিষয়। কালো অনকে গুরুত্বপূর্ণ একটি খাদ্য এর দ্বারা আমরা সব ধরনের খাবার থেকে রক্ পেতে পারি। এটি আবার মরণ বাতিত সকল রোগের ঔষধ হিসাবে কাজ করে। 

আপনি এমন কোন ঔষধ বা জিনিস পাবেন যেইটা ত্বারা সব ধরনের কাজ করা যায়। নিশ্চয় আপনি কালো জিরা ব্যাতিত কিছুই পাবেন না। পাবেন শুধু ক্ষতিকর ঔষধ। তাই কালো জিরা ব্যবহার করুন এতে আপনার অনকে সমস্যার সমাধান হয়ে যাবে। পুরুষাঙ্গে কালোজিরার তেল ব্যবহারের নিয়ম| কালোজিরার তেল এর উপকারি অনেক।

প্রিয় পাঠক বন্ধুগণ, নিশ্চয় আপনি এতোক্ষণে কালো জিরার ব্যহার ও পুরুষাঙ্গ কালোজিরার তেল ব্যবহারের নিযম সম্পর্কে জানতে পেরেছেন। তাই আপনি এতোক্ষণ যা পড়লেন এবং বুঝলেন এতে আপনার মতামতটি আমাদের যানাতে ভুলবেন না। আর একটি শেষার দিয়ে আপনি আপনার বন্ধুদের দেখার ও জানার সুযোগ করে দিবেন।

এই পোস্টটি পরিচিতদের সাথে শেয়ার করুন

পূর্বের পোস্ট দেখুন পরবর্তী পোস্ট দেখুন
এই পোস্টে এখনো কেউ মন্তব্য করে নি
মন্তব্য করতে এখানে ক্লিক করুন

শামিম বিডির নীতিমালা মেনে কমেন্ট করুন। প্রতিটি কমেন্ট রিভিউ করা হয়।

comment url